| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী মেয়রের সামনে কাউন্সিলরকে জুতাপেটা করলেন নারী কাউন্সিলর


ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ভবন। ছবি: সংগৃহীত

মেয়রের সামনে কাউন্সিলরকে জুতাপেটা করলেন নারী কাউন্সিলর


রহমত নিউজ     20 May, 2024     03:00 PM    


ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ উদ্দিন আহম্মদ রতনকে জুতাপেটা করেছেন সংরক্ষিত ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রোকসানা ইসলাম চামেলী। সোমবার (২০ মে) দুপুরে নগর ভবনে ডিএসসিসির বোর্ড সভায় এ ঘটনা ঘটে। এ সময় ২৫ তম বোর্ড মিটিংয়ে কাউন্সিলরদের সঙ্গে কথা বলছিলেন ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস। 

বৈঠকে উপস্থিত একাধিক কাউন্সিলর বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানান, এই ঘটনার পর কাউন্সিলর চামেলীকে মিটিং থেকে বের করে দেয়া হয়। এ সময় ঢাকা দক্ষিণ সিটির মেয়র শেখ ফজলে নূর তাপস প্রধান নির্বাহীকে কাউন্সিলর চামেলীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে মন্ত্রণালয়ে চিঠি পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত ২২ এপ্রিল ওই নারী কাউন্সিলরের একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর ২৪ এপ্রিল তাকে দল থেকে বহিষ্কার করে আওয়ামী লীগ। তিনি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য ছিলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ডিএসসিসির এক কাউন্সিলর বলেন, কাউন্সিলর চামেলী রতনকে কী কারণে জুতাপেটা করেছে, তা জানা যায়নি। এ ঘটনায় সবাই অবাক হয়েছে। এ সময় ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস বারবার চামেলীকে থামতে বলেন। কিন্তু তিনি থামছিলেন না। পরে নারী কাউন্সিলররা চামেলীকে সভা থেকে বের করে দেন।

কাউন্সিলর ফরিদ উদ্দিন রতন সংবাদমাধ্যমে বলেন, তার (চামেলী) সঙ্গে আমার পূর্বে কোনো দ্বন্দ্ব ছিল না। হুট করে আজ করপোরেশন সভায় এমন ঘটনা (জুতাপেটা) করেছেন। তখন ডিএসসিসি মেয়র তাৎক্ষণিক তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে করপোরেশনের সংশ্লিষ্টদের নির্দেশ দেন। 

এদিকে কাউন্সিলর রোকসানা ইসলাম চামেলীর মুঠোফোনে একাধিকবার কল দিলে তা বন্ধ পাওয়া যায়। ফলে তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা