| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি ফেরাউন-নমরুদ টেকেনি, এরাও টিকবে না: নজরুল ইসলাম খান


ফেরাউন-নমরুদ টেকেনি, এরাও টিকবে না: নজরুল ইসলাম খান


রহমত নিউজ     08 April, 2024     11:31 PM    


বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, ফেরাউন-নমরুদ টেকেনি, হিটলার-মুসোলিনিও টেকেনি, কোনো স্বৈরাচার বা ফ্যাসিবাদ টেকেনি, ইনশাআল্লাহ এরাও টিকবে না।

সোমবার (৮ এপ্রিল) বিকেলে পাবনার ঈশ্বরদীর দড়িনারিচায় সূর্য প্রামাণিকের খোলা মাঠে বিএনপির ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি।

নজরুল ইসলাম খান বলেন, বাংলাদেশের মানুষের ভাগ্য বদল করেছেন শহীদ জিয়া, খালেদা জিয়া ও তারেক রহমান। একারণে বাংলাদেশের সকল দল তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিবাদী আন্দোলনে শরিক হয়েছে। একদিকে এই সরকারের প্রশাসন, অন্যদিকে নিরীহ ও নিপীড়িত জনগণ। তার (তারেক রহমান) কথায় এ দেশের শতকরা ৯৫ শতাংশ মানুষ ডামি নির্বাচনের ভোট বর্জন করেছে। সত্যিকারের বিজয় আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাম্প্রতিক এমন মন্তব্যের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন– বেগম খালেদা জিয়ার অসুস্থতার বিষয়ে কথা বলার এখতিয়ার রাখে শুধু ডাক্তাররা। ওবায়দুল কাদের কি ডাক্তার?

অনুষ্ঠানে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আওয়ামী লীগের হাতে কসাইয়ের চাকু আর তারেক রহমানের হাতে মানবতার পতাকা। একারণেই তিনি মানুষের খোঁজখবর নেন। ঈশ্বরদীতে শেখ হাসিনার ট্রেন বহরে হামলার ঘটনা মিথ্যা ও জালিয়াতি। এটা শেখ হাসিনার নাটক। এটা জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংস করার ষড়যন্ত্র।