| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি লুটের টাকা ডামি ভোটে ঢালছে আওয়ামী লীগ : রিজভী


লুটের টাকা ডামি ভোটে ঢালছে আওয়ামী লীগ : রিজভী


রহমত নিউজ     24 December, 2023     01:53 PM    


আওয়ামী লীগ লুটের টাকা ডামি ভোটে ঢালছে বলে ম্নতব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, দেশের জনগণের কষ্টার্জিত টাকা লুট করে বিদেশে পাচার করেছে আওয়ামী সরকার। এখন সেই লুটের টাকা ডামি ভোটে ঢালছে তারা।

রবিবার (২৪ ডিসেম্বর) সকালে কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ড়ের চান্দিনার গোবিন্দপুর বাসস্ট্যান্ড এলাকায় অবরোধ সমর্থনে বিক্ষোভ মিছিলে এসব কথা বলেন তিনি। 

সংক্ষিপ্ত বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, আজকে আওয়ামী লীগ সরকার বিরোধী দল ছাড়াই একতরফা ডামি নির্বাচনের আয়োজন করেছে। অথচ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের জনগণ রাজপথে আন্দোলন করছে। গণতান্ত্রিক বিশ্ব বাংলাদেশে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের তাগিদ দিয়ে যাচ্ছে।
কিন্তু গায়ের জোরে রাষ্ট্র যন্ত্র ব্যবহারের মাধ্যমে নিশিরাতের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেদিকে লক্ষ্য নেই। তার লক্ষ্য অমল ধবল ক্ষমতা।
 
মিছিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, গণশিক্ষাবিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবু, সাবেক সভাপতি বোরহান উদ্দিন ভূঁইয়া, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শরীফুজ্জামান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম সাজ্জাদ প্রমুখ।