| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ নির্বাচন করে দেখেন, কয়টি আসন পান জাতীয় পার্টিকে নানক


নির্বাচন করে দেখেন, কয়টি আসন পান জাতীয় পার্টিকে নানক


রহমত নিউজ     13 October, 2023     09:32 PM    


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জাতীয় পার্টির একজন সংসদ সদস্য আছেন এই এলাকায় (লিয়াকত হোসেন খোকা), তিনি এখানে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দিচ্ছেন। এখানকার আওয়ামী লীগকে রক্ষা করতে হবে। জাতীয় পার্টির ভাইয়েরা, বড় বড় কথা বলেন। নির্বাচন করে দেখেন, কয়টি আসন পান। জাতীয় পার্টির পায়ের তলায় মাটি নেই।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের কাঁচপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আজকে যে উন্নয়নের গণজোয়ার চলছে তা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ স্থিতিশীল। উন্নয়নের মহাসড়কে রয়েছে দেশ। এটাই বিএনপির সহ্য হয় না। জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যার ষড়যন্ত্রে জড়িত খুনি জিয়ার দল এখন গণতন্ত্রের সবক দেয়। আগামী দিনে ওরা আবার জ্বালাও-পোড়াও, অগ্নি-সন্ত্রাসের চেষ্টা করবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে নানক বলেন, ফখরুল সাহেব লোকবল দেখাবেন না। আওয়ামী লীগ গণমানুষের দল। এই দেশের সম্পদ লুট করে নিয়ে তারেক লন্ডনে বসে অশান্তি সৃষ্টি করতে চায়। এই মহাসড়কে যদি নির্বাচনের বিরোধীরা কোনো অরাজকতার চেষ্টা করে, তাহলে এই লাখ লাখ মানুষের জনস্রোত ছেড়ে দেবে না।