| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি জোট বেঁধে নির্বাচন করবে না জাতীয় পার্টি


ফাইল ছবি

জোট বেঁধে নির্বাচন করবে না জাতীয় পার্টি


রহমত নিউজ     06 October, 2023     10:49 PM    


জাতীয় পার্টি জোট বেঁধে নির্বাচন করবে না বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। তিনি বলেন, সবাইকে মাঠে কাজ করে প্রমাণ করতে হবে লাঙ্গল এখনো হারিয়ে যায়নি। দেশের মানুষ জাতীয় পার্টির সঙ্গে আছে। তাদের নিয়ে এবার ৩০০ আসনে নির্বাচন করা হবে। জাতীয় পার্টি আর কারও সঙ্গে জোট বেঁধে নিবার্চন করবে না।

শুক্রবার (৬ অক্টোবর) বিকেলে নীলফামারী শহরের শহীদ মিনার মাঠে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, পল্লী বন্ধু এরশাদ বাংলাদেশের ব্যাপক উন্নয়ন করে গেছেন। উন্নয়নের শুভ সূচনা জাতীয় পার্টির মাধ্যমেই শুরু হয়। তারই পথ ধরে আওয়ামী লীগ কিছুটা উন্নয়ন ঘটিয়েছে।

সরকারের সমালোচনা করে জাপা চেয়ারম্যান বলেন, বর্তমান সরকার এখন দুর্নীতিতে ছেয়ে গেছে। মানুষ দুঃসহ যন্ত্রণায় আছে। সরকার সব প্রতিষ্ঠানকে অকার্যকর করে ফেলেছে। তারা মানুষের সঙ্গে প্রতারণা করছে, যা কখনই মেনে নেওয়া যায় না।

জিএম কাদের বলেন, রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র বড় ধরনের ঝুঁকি। এটা আমাদের জন্য বিপজ্জনক একটা প্লান্ট। বিষয়টি দেশের মানুষের জানা খুবই দরকার। এখানে বাংলাদেশের কোন কন্ট্রোল থাকবে না।

তিনি বলেন, সরকার যেভাবে মেগা প্রজেক্ট, প্রকল্প ও দুনীর্তি করছে, তাতে মনে হচ্ছে তারা দেশের মানুষকে রক্তশূন্য করে গায়ে গহনা পরিয়ে দিচ্ছেন। বর্তমান সরকার এই প্রজেক্ট করার পর আমার মনে হয়েছে শুধু রক্তশূন্য করছে তা নয়, আপনার লিভার ও কিডনি কেটে নিয়ে তারা বিক্রি করছেন।

জাপা চেয়ারম্যান বলেন, আপনার ভেতর থেকে কিডনি, লিভার সবকিছু বের করে নেওয়া হচ্ছে। এই ধরণের একটি দেহ বাংলাদেশে অবশিষ্ট থাকছে। মূলত, দেশে কোনো গণতন্ত্র না থাকায় এমনটা হচ্ছে।