| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ‘ডেঙ্গু নিয়ন্ত্রণে ব্যর্থ মেয়রের পদত্যাগের দাবীতে নগর ভবন ঘেরাও করা হবে’


‘ডেঙ্গু নিয়ন্ত্রণে ব্যর্থ মেয়রের পদত্যাগের দাবীতে নগর ভবন ঘেরাও করা হবে’


রহমত নিউজ ডেস্ক     12 September, 2023     07:56 PM    


রাজধানী ঢাকার ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে ব্যর্থ মেয়রের পদত্যাগের দাবীতে নগর ভবন ঘেরাও করা হবে। নগরবাসীকে ডেঙ্গু প্রকোপে নিপাতিত রেখে মেয়ররা বিদেশ ভ্রমণে আয়েসী জীবন কাটাচ্ছে। ডেঙ্গু নিয়ন্ত্রণে কোটি কোটি টাকা বরাদ্ধ দিলেও সিটি কর্পোরেশেনের অসাধু কর্মকর্তারা তা লুটপাট করে খেয়ে ফেলেছে।ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে চরম অব্যবস্থাপনা ও ব্যার্থতার পরিচয় দিয়েছে মেয়র। তাই ব্যর্থ মেয়রকে আর নগর ভবনে দেখতে চায় না নগরবাসী।

আজ (১২ সেপ্টেম্বর) মঙ্গলবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটামী মাওলানা আরিফুল ইসলাম এক যুক্ত বিবৃতিতে তারা এসব কথা বলেন।

তারা আরো বলেন, ডেঙ্গু নিয়ন্ত্রণে ব্যর্থতার দায়ভার স্বীকার করে মেয়র যদি সেচ্ছায় পদত্যাগ না করেন তাহলে নগরবাসীকে সাথে নিয়ে নগর ভবন ঘেরাও-এর মত কঠিন কর্মসূচি দিতে বাধ্য হবো। মশার বংশ বিস্তার রোধে এবং বিশেষ করে ডেঙ্গু মশার লার্ভার উৎস ধ্বংশে নগর বিশেষজ্ঞদের সকল পরামর্শকে অবজ্ঞা-অবহেলা করে মেয়র শুধু ‘মশার ক্ষতি’র সচেতনতা মার্কা বুকলেট প্রচারের থেরাপীতে নগরবাসীকে নিরাপদ রাখার চেষ্টা করছেন।অথচ প্রতিদিন নগরীর হাজার হাজার মানুষ ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর মুখোমুখি হচ্ছে। এদিকে মেয়রের নূনতম কোন ভ্রুক্ষেপ নেই।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা উত্তর