| |
               

মূল পাতা সারাদেশ জেলা মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষে স্বামী নিহত, স্ত্রী আহত


মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষে স্বামী নিহত, স্ত্রী আহত


মফস্বল ডেস্ক     18 August, 2023     06:55 PM    


চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে হারুন অর রশিদ (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার স্ত্রী।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে দামুড়হুদার ব্র্যাক মোড়ের অদূরে কবরস্থানের কাছে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত হারুন অর রশিদ দামুড়হুদা উপজেলার ছাতিয়ানতলা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। গুরুতর আহত তার স্ত্রী শামসুন্নাহার মিনাকে (৪৫) সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী দামুড়হুদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হজরত আলী জানান, দুপুরে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন হারুন অর রশিদ। এ সময় দামুড়হুদা ব্র্যাক মোড়ের অদূরে কবরস্থানের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন হারুন অর রশিদ ও তার স্ত্রী শামসুন্নাহার মিনা। তাদের দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হারুন অর রশিদ।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জোবায়দা জামান জয়া বলেন, দুর্ঘটনায় হারুন অর রশিদের ডান পা ও হাত ক্ষতিগ্রস্ত হয়েছিল। তার শরীরের বিভিন্ন স্থান আঘাতপ্রাপ্ত হয়েছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দিই। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার স্ত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা চুয়াডাঙ্গা দামুড়হুদা