| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন হাফেজ নুরুজ্জামান রহ:-এর স্মরণে আলোচনা সভা শনিবার


হাফেজ নুরুজ্জামান রহ:-এর স্মরণে আলোচনা সভা শনিবার


রহমত নিউজ     11 August, 2023     09:37 PM    


ঐতিহ্যবাহী জামিয়া দারুল উলুম ইসলামিয়া হরষপুর মাদরাসা, মাধবপুর, হবিগঞ্জ-এর হিফজ বিভাগের পরিচালক র‌ঈসুল হুফফাজ হাফেজ মোঃ নুরুজ্জামান রহ:-এর স্মরণে গৌরবময় শিক্ষকতার ৫০ বছর পূর্তি ও স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল আগামীকাল ১২ আগস্ট শনিবার সকাল ৯টায় ব্রাহ্মণবাড়িয়া, বিজয়নগর, হরষপুর খেলার মাঠে অনুষ্ঠিত হবে।

আলোচনা সভায় উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট মাহবুব আলী (এমপি), জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সম্মানিত খতিব মুফতি রুহুল আমিন, হেফাজত মহাসচিব ও হাইয়াতুল উলিয়ার কো-চেয়ারম্যান মাওলানা শায়েখ সাজিদুর রহমান, বেফাক মহাসচিব মাওলানা মাহফুজুর হক, মাওলানা নুরুল ইসলাম খান সুনামগঞ্জ, মুফতি মুবারকুল্লাহ মুহতামিম, জামিয়া ইউনুছিয়া ব্রাহ্মণবাড়িয়া, মুফতি আরশাদ রহমানি মহাপরিচালক, বসুন্ধরা ইসলামিক রিসার্চ সেন্টার ঢাকা,খতিবে বাঙ্গাল মাওলানা জুনায়েদ আল হাবিব, সুলতানুল ওয়ায়েজিন মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী, ব্রাহ্মণবাড়িয়া জেলা মসজিদের খতিব মুফতি সিবগাতুল্লাহ নূর, হবিগঞ্জ উমেদনগর মাদ্রাসার মুহতামিম মাওলানা মাসরুল হক হবিগঞ্জী, মাওলানা ওয়ালিউর রহমান বরুনা, মুফতি এহসানুল হক জিলানী ইমাম, জাতীয় মসজিদ বায়তুল মোকাররম, মুফতি রফিকুল ইসলাম আল মাদানীসহ দেশবরেণ্য ওলামায়ে কেরাম। সভাপতিত্ব করবেন মাহফিল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক হযরত মাওলানা সিরাজুল ইসলাম খান মুহতামিম ও শাইখুল হাদিস, হরষপুর মাদরাসা ও স্বাগত বক্তব্য রাখবেন মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব হাফেজ মাওলানা এনায়েতুল্লাহ সাহেবজাদা, মুফতি নুরুল্লাহ রহ:।

হাফেজ নুরুজ্জামানের বড় ছেলে ও শাইখুল হাদিস পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা হাসান জুনাইদ বলেন, আমার বাবার ছাত্রদের শ্রদ্ধা, ভক্তি ও ভালোবাসায় আমরা অভিভূত। মহান রব তাদের উত্তম বিনিময় দান করেন। বিশেষ করে আমার বাবার ছাত্রদের অক্লান্ত পরিশ্রমে অল্প সময়ে আমরা একটি স্মারকগ্রন্থ বের করতে সক্ষম হয়েছি। আলহামদুলিল্লাহ। আল্লাহ পাক আমার বাবার ৫০ বছরের কোর‌আনের খেদমতকে কবুল করেন। আমার বাবা একজন মানুষ গড়ার সফল কারিগর ছিলেন। ছাত্রদের এই তৎপরতাই তার প্রমাণ।

ঢাকার গুলিস্তান পীর ইয়ামেনী জামে মসজিদের খতিব মুফতি ইমরানুল বারী সিরাজী বলেন, হরষপুর এলাকাবাসী একটি বরকতময় ও ঐতিহাসিক অনুষ্ঠানের অপেক্ষায় আছেন। হাজার হাজার মানুষ অনুষ্ঠান উপভোগ করতে পারেন সেই প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

অনুষ্ঠানের আহ্বায়ক ও সদস্য সচিব ছাত্র-শিক্ষক, ভক্ত,শুভাকাঙ্ক্ষী ও আপামর তৌহিদি জনতাকে দল-মত নির্বিশেষে উপস্থিত হয়ে স্মরণসভাকে সফল করার আহ্বান জানান।