| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি বিএনপি দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে: চুন্নু


বিএনপি দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে: চুন্নু


রহমত নিউজ     17 July, 2023     11:00 PM    


জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, বিএনপি ৯১ সালে ক্ষমতায় এসে হাওয়া ভবন প্রতিষ্ঠা করে দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় এসে তারই ধারাবাহিকতায় উন্নয়নের নামে দেশের সব প্রতিষ্ঠানকে হাওয়া ভবনে রূপান্তরিত করেছে। তার তুলনায় জাতীয় পার্টির শাসনামলে সুশাসন ছিল, উন্নয়ন ছিল। প্রতিহিংসার রাজনীতি ছিল না, পুলিশের নির্যাতন ছিল না, গুম-খুন ছিল না।

সোমবার (১৭ জুলাই) জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত স্মরণ সভায় তিনি এসব কথা বলেন। 

চুন্নু বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে আবারও মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসার নিশ্চয়তা দেবে। তাই জাতীয় পার্টির ওপর ভরসা রাখুন ও সমর্থন করুন।

এরশাদ দেশের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সংস্কারক ও প্রশাসক দাবি করে জাপা মহাসচিব বলেন, তিনি ৪০ বছর আগে যে চিন্তা করেছিলেন বাংলাদেশের অন্যান্য রাজনৈতিক দল তখন বিরোধিতা করলেও আজ সেই পথেই হাঁটছে। তিনি সারা বাংলাদেশকে সড়কপথে যুক্ত করেছিলেন। উপজেলা প্রবর্তন করেছিলেন, ওষুধ নীতি বাস্তবায়ন করেছিলেন, গার্মেন্টস শিল্পে ব্যাক টু ব্যাক এলসির প্রবর্তন করেছিলেন, রাষ্ট্র ধর্ম ইসলাম করেছিলেন।