| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি সরকার মেগা দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি ধ্বংস করছে : মোশাররফ


ফাইল ছবি

সরকার মেগা দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি ধ্বংস করছে : মোশাররফ


রহমত নিউজ     06 May, 2023     03:07 PM    


সরকার মেগা দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি ধ্বংস করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, সরকার মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি করে দেশের টাকা বিদেশে প্রচার করে দেশের অর্থনীতিকে ধ্বংস করছে।

শনিবার (৬ মে) জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়কে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে মুক্তিযোদ্ধা দল আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, সরকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে পারছে না। আওয়ামী সিন্ডিকেটের লোকেরা দেশের মানুষের পকেট কেটে বিদেশে প্রচার করার কারণে অর্থনীতির এ অবস্থার হয়েছে। আজকে মধ্যবিত্তরা গরিব হয়ে যাচ্ছে। পেট চালাতে পারছে না। গরিব আরও গরিব হচ্ছে। এই অবস্থা বাংলাদেশের মানুষ সবাই ঐক্যবদ্ধ। এই সরকারের হাত থেকে মানুষকে মুক্ত করতে হবে। তারা ১৯৭২-৭৫ সালেও একইভাবে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছিল। এরাই গণতন্ত্রকে ধ্বংস করেছে, পদদলিত করেছে।

তিনি বলেন, কোনো স্বৈরাচার সরকার আপসে ক্ষমতা ছাড়েনি। আওয়ামী লীগও ছাড়বে না। তাই শেখ হাসিনাকে ক্ষমতা থেকে হটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার, খালেদা জিয়ার মুক্তির জন্য গণআন্দোলন সৃষ্টি করতে হবে। গণআন্দোলন ছাড়া বিকল্প নেই। পাকিস্তান আমলে গণআন্দোলনের মাধ্যমে আইয়ুব খানকে বিদায় করা হয়েছিল। বাংলাদেশেও এরশাদকে গণআন্দোলনের মাধ্যমে বিদায় করা হয়েছে।