| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘আ’লীগের পতন ঘটাতে পারে দেশে এমন রাজনৈতিক শক্তি নেই’


‘আ’লীগের পতন ঘটাতে পারে দেশে এমন রাজনৈতিক শক্তি নেই’


রহমত নিউজ ডেস্ক     21 March, 2023     06:57 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির আন্দোলন আন্দোলন খেলা শেষ হয়ে গেছে, এটা আসলে তাদের ভাওতাবাজি। এই দেশে এমন কোন রাজনৈতিক শক্তি নেই যারা আন্দোলন করে আওয়ামী লীগ সরকারের পতন ঘটাতে পারে।

আজ (২১ মার্চ) মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। বর্ধিত সভায় বক্তব্য রাখেন, সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশা, কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা প্রমুখ। এর আগে হানিফ কুষ্টিয়া শহরের হাউজিং নিশান মোড় এলাকায় এডুকেয়ার স্কুল এন্ড কলেজে কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।  

হানিফ বলেন, আগামী সংসদ নির্বাচন সকল দলের অংশগ্রহনে এই সরকার ও কমিশনের অধীনেই হবে। যেসব দলের সক্ষমতা আছে তারা নির্বাচনে অংশ নেবে। যারা নির্বাচনে অংশ নেবেনা, ভবিষ্যতে তারাই রাজনৈতিক সংকটে পড়বে। শুরু থেকেই বিএনপির চরিত্র হলো নাশকতা করা। তবে এর ফল যে ভালো হয় না, বিএনপি তা হাড়ে হাড়ে টের পেয়েছে। বিএনপি অতীতের মত ভবিষ্যতে আর নাশকতা করার সাহস পাবে না। তাই বিএনপির দশ দফা নিয়ে কেউ ভাবছে না। বিএনপির দশ দফা বিএনপির কাছেই থাক।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা কুষ্টিয়া কুষ্টিয়া সদর