| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল দ্রব্যমল্যের উর্দ্ধগতি নাগরিক জীবনকে দুর্বিষহ করে তুলেছে : মাওলানা ইমতিয়াজ


দ্রব্যমল্যের উর্দ্ধগতি নাগরিক জীবনকে দুর্বিষহ করে তুলেছে : মাওলানা ইমতিয়াজ


রহমত নিউজ     10 March, 2023     08:06 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, দ্রব্যমল্যের ক্রমাগত উর্দ্ধগতি সাধারণ নাগরিক জীবনকে দুর্বিষহ করে তুলেছে। এর মধ্যে আবার বিদ্যুতের দাম বৃদ্ধি যেন মরার উপর খারার ঘা পরিণত হয়েছে। সিন্ডিকেটের কবলে পরে সাধারণ মানুষ দিশেহারা। পরিস্থিতিতে দেশ চলতে থাকলে দেশের মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষ না খেয়ে মরতে হবে।

শুক্রবার (১০ মার্চ) সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন কদমতলী থানা পূর্ব শাখা আয়োজিত থানা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাজধানীর শনিআখড়ায় গোল্ডেন কনভেনশন হলে থানা সভাপতী হাজী ওসমান গনী নবীর সভাপতিত্বে এবং সেক্রেটারী মুহা. মাহবুব হোসেন মামুন এর পরিচালনায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম এবং ঢাকা মহানগর দক্ষিণ এর কার্যকরী সদস্য মুহাম্মদ গোলামুর রহমান আজম। বক্তব্য রাখেন কদমতলীর সাবেক ছাত্রনেতা ও দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সদ্য সাবেক সহ-সভাপতি এস এইচ সম্রাট হোসেনসহ উক্ত শাখার সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

থানা সম্মেলন থেকে প্রধান অতিথি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আল কদমতলী পূর্ব থানা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

কমিটির তালিকা : সভাপতি: আলহাজ্ব উসমান গনী নবী, সহ- সভাপতি-১: হাজী সেলিম, সহ-সভাপতি: হাজী সাজ্জাদ হোসেন, সেক্রেটারী: মাহবুব হোসেন মামুন, জয়েন্ট সেক্রেটারী: মুহা. সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক: প্রভাষক মুহা. সেলিম, প্রচার ও দাওয়া সম্পাদক: শামছুল হক, দফতর সম্পাদক: শহিদুল ইসলাম, অর্থ ও প্রকাশনা সম্পাদক: নজরুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাক: মুফতি মনিরুজ্জামান, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক: এস এইচ সম্রাট হোসপন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক, মাওলানা সিদ্দিকুর রহমান, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক: মাওলানা মনিরুল ইসলাম, মহিলা ও পরিবার কল্যান সম্পাদক: মাষ্টার: রফিকুল ইসলাম, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক: সুমন মিয়া, সংখ্যালগু বিষয়ক সম্পাদক: হাজী মুহা. ইয়াসিন সরদার, শিল্প ও বাণিজ্য সম্পাদক আনোয়ার হোসেন, স্বাস্থ ও পরিবেশ বিষয়ক সম্পাদক: মুহা জসিম উদ্দীন, সহ- সাংগঠনিক সম্পাদক: মুহা. খলিলুর রহমান, সহ- প্রচার ও দাওয়া সম্পাদক: মোর্শেদ আলম, সহ- দফতর সম্পাদক: কে এম তারেক মনোয়ার, সহ-অর্থ প্রকাশনা সম্পাদক: মুহা. আমির হোসেন (পিন্টু), সহ-প্রশিক্ষণ সম্পাদক: নাওলানা আকমল হোসেন, সদস্য-১: আব্দুল জলিল, সদস্য-২: আবুল হোসেন পাটোয়ারী, সদস্য-৩: আব্দুল বারেক, সদস্য-৪: আবজাল হোসেন।