| |
               

মূল পাতা রাজনীতি চাটুকার এমপি-মন্ত্রী হওয়ার চেয়ে রাখাল হওয়া ভালো: কাদের সিদ্দিকী


চাটুকার এমপি-মন্ত্রী হওয়ার চেয়ে রাখাল হওয়া ভালো: কাদের সিদ্দিকী


রহমত নিউজ     08 March, 2023     05:44 AM    


চাটুকার এমপি-মন্ত্রী হওয়ার চেয়ে রাখাল হওয়া ভালো বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি বলেন, অনেকে রাজনীতি করেন এমপি-মন্ত্রী হওয়ার জন্য। আর আমি রাজনীতি করি সম্মানের জন্য। চাটুকার এমপি-মন্ত্রী হওয়ার চাইতে মাইনষের বাড়িতে রাখাল হওয়া অনেক ভালো।

বুধবার (৮ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে ঘাটাইলের আষাড়িয়া চালা শওকত আলী ভূইয়া উচ্চ বিদ্যালয় মাঠে কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত এক জনসভায় তিনি এ কথা বলেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, আমি কোনো প্রেম করি নাই। আমার প্রেম বঙ্গবন্ধুর সঙ্গে। আমি বঙ্গবন্ধুকে দেখে রাজনীতিতে এসেছি। তা না হলে আমি রিকশাওয়ালা হতাম, গরুর রাখাল হতাম। যত দিন বেঁচে থাকব, বঙ্গবন্ধুকে বুকে ধারণ করে বাঁচব।

তিনি বলেন, সবকিছুর দাম কিন্তু বেড়েছে। আমি বিএনপিকে দেখতে পারি না। বিএনপি খালি সরকারে যেতে চায়। চালের দাম বাড়ল, তেলের দাম বাড়ল, পেট্রলের দাম বাড়ল, সবকিছুর দাম বাড়ল। কিন্তু এ নিয়ে একদিন বিএনপিকে রাস্তায় শুতে দেখলাম না।

তিনি আরও বলেন, মানুষ হবে দেশের মালিক। কিন্তু আজ দেশের মালিক দারোগা-পুলিশ অফিসাররা। যারা চুরি কইরা টাকা কামাইছে, আজ তারা মালিক। আমরা এ দেশ চাই না। চুরি করার জন্য জন্মাই নাই, মানুষের সেবা করার জন্য জন্মাইছি। একবার শক্ত করে গামছাটা ধরেন, আপনাদের সম্মান বাড়বে।