| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী আশুলিয়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই


প্রতীকী ছবি

আশুলিয়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই


রহমত নিউজ     07 March, 2023     02:20 PM    


আশুলিয়ায় একটি নির্জন জায়গা থেকে রাজীব বেপারী  (৪২) নামের এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে আশুলিয়ার দোসাইদ এলাকার পাশের নির্জন জায়গা থেকে মরদেহ উদ্ধার করা হয় ওই অটোরিকশা চালকের।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে ছিনতাইকারীরা। নিহত রাজীব আশুলিয়ার বাসাইদ ব্যাপারীর ছেলে বলে জানা গেছে। সে আশুলিয়ার এলাকায় থেকে রিকশা চালাতেন।
আশুলিয়া থানার উপপরিদর্শক বিপুল হোসেন বলেন, এই এলাকায় মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।  

পুলিশের প্রাথমিকভাবে ধারণা, তাকে হত্যার পর তার অটোরিকশা ছিনতাই করা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

আশুলিয়া থানার পরিদর্শক ওসি তদন্ত মমিনুল ইসলাম বলেন, সকালে দোসাইদ এলাকায় মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের মাথা ও মুখে ক্ষতচিহ্ন রয়েছে। মরদেহ পাওয়া গেলেও তার সঙ্গে থাকা কোনো টাকা-পয়সা ও তার অটোরিকশাটি পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় তাকে হত্যা করা হয়েছে।  


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা