| |
               

মূল পাতা সারাদেশ জেলা তেলাপোকার ওষুধ খেয়ে শিশুর মৃত্যু, ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক


তেলাপোকার ওষুধ খেয়ে শিশুর মৃত্যু, ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক


মফস্বল ডেস্ক     01 March, 2023     10:00 AM    


গাজীপুরে তেলাপোকা মারার ওষুধ খেয়ে পোশাক শ্রমিক দম্পতির এক শিশু সন্তানের মুত্যু হয়েছে। এ ঘটনায় অপর সন্তানকে (মৃতের বড়ভাই) আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সুরাবাড়ির নাভানা এলাকায় এ ঘটনা ঘটে। প্রাণ হারানো শিশুর নাম জুনায়েদ (৩)। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎিসা নিচ্ছে তার বড় ভাই জুবায়ের (৪)।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সহকারী কমিশনার (কোনাবাড়ি জোন) দিদারুল ইসলাম ও নিহতের স্বজনেরা জানান, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সুরাবাড়ির নাভানা এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন রফিক মিয়া ও মিলি বেগম। প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে তারা দুইসন্তান জুনায়েদ ও জুবায়েরকে বাসায় শিশুদের নানীর কাছে রেখে কর্মস্থলে যান। সকাল ১০টার দিকে রফিক বাসায় এলে জুনায়েদ ও জুবায়ের দৌড়ে বাবার কাছে যায়। এ সময় তাদের মুখ দিয়ে ফেনা বের হতে দেখে প্রশ্ন করা হলে শিশু দুইটি জানায়, তারা চিনি খেয়েছে। তাদের অবস্থার অবনতি হতে দেখে তাৎক্ষণিকভাবে পার্শ্ববর্তী আশুলিয়া এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে জুনায়েদকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় জুবায়েরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে।  

পুলিশের ওই কর্মকর্তা শিশু দু'টির মায়ের বরাত দিয়ে বলেন, রান্নাঘরে একটি পাত্রে তেলাপোকা মারার কিছু ওষুধ ছিল। চিনির মতো দেখতে হওয়ায় জুবায়ের ও জুনায়েদ ওইগুলো খেয়ে ফেলে।  


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর গাজীপুর সদর