| |
               

মূল পাতা সারাদেশ জেলা কুমিল্লায় ট্রাকের ধাক্কা, প্রবাসী তরুণী নিহত


কুমিল্লায় ট্রাকের ধাক্কা, প্রবাসী তরুণী নিহত


মফস্বল ডেস্ক     27 February, 2023     03:13 PM    


কুমিল্লার পদুয়ার বাজার ইউটার্ন এলাকায় প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের সংঘর্ষে এক তরুণী নিহত হয়েছেন। তার নাম জাহানারা আক্তার (১৭)। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে ময়নামতি হাইওয়ে থানার উপপরিদর্শক নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন ভোর সাড়ে ৪টায় ওই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, দীর্ঘদিন সপরিবারে সৌদি আরবে ছিলেন নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার জালাল আহমেদ। মেয়েরা দাদার বাড়ি দেখবে। তাই রোববার (২৬ ফেব্রুয়ারি) রাতে বিমানে বাংলাদেশে আসেন। পরে রাতেই বাড়ি ফেরার জন্য প্রাইভেটকারে চড়ে নোয়াখালীর উদ্দেশে রওনা দেন তারা। সোমবার ভোর সাড়ে ৪টায় পদুয়ায় বাজার ইউটার্নে এলে একটি ট্রাক তাদের প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এ সময় জালাল আহমেদের মেয়ে জাহানারা আক্তার ঘটনাস্থলেই মারা যান।

উপপরিদর্শক নজরুল ইসলাম জানান, সোমবার ভোরে এ ঘটনায় নিহত হন একজন। আহত হন জালাল আহমেদ, তার স্ত্রী বিলকিস বেগম, ছোট মেয়ে সুলতানা জাহান ও প্রাইভেটকার চালক মো. আলাউদ্দিন। পরে তাদের উদ্ধার করে কুমিল্লা সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাইভেটকার ও ট্রাক থানায় রয়েছে। কিন্তু ট্রাকচালক পালিয়ে গেছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা কুমিল্লা সদর