| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি দেশের টাকা পাচার হয়ে যাচ্ছে, ব্যাংক লুট হচ্ছে : চুন্নু


দেশের টাকা পাচার হয়ে যাচ্ছে, ব্যাংক লুট হচ্ছে : চুন্নু


রহমত নিউজ ডেস্ক     16 December, 2022     03:37 PM    


জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি সরকার দেশ থেকে দুর্নীতি দূর করার কোনও উদ্যোগ নেয়নি। দেশে বেকার সমস্যা দূরীকরণে তাদের কোনও উদ্যোগ নেই। দেশের টাকা পাচার হয়ে যাচ্ছে, ব্যাংক লুট হচ্ছে। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে আর চায় না।

আজ (১৬ ডিসেম্বর) শুক্রবার সকালে সাভারের জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

চুন্নু আরো বলেন, দেশ স্বাধীন হওয়ার পর বিভিন্ন রাজনৈতিক দলে, এমনকি আমাদের দলেও বিভিন্ন সময়ে যুদ্ধাপরাধীরা স্থান পেয়ে গেছে। একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে এটা আমার জন্য লজ্জার ও দুঃখজনক। স্বাধীনতাবিরোধীদের সঙ্গে কোনোভাবে আপস হতে পারে না। দেশে এখনও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়িত হয়নি, যে আদর্শে দেশ স্বাধীন হয়েছিল, তার লেশমাত্র নেই। দেশ আমাদের। দেশটা স্বাধীন করেছি। অনেক কষ্ট করেছি। ভারতে ট্রেনিং নেওয়ার সময় যুদ্ধ করার সময় বঙ্গবন্ধুর আহ্বানে জীবনের মায়া ত্যাগ করে আমরা যুদ্ধ করেছি। এটাকে রক্ষা করতে হবে। ভবিষ্যৎ প্রজন্মকে বলবো, দেশ আমরা স্বাধীন করেছি, তাদের দায়িত্ব দেশকে গড়ে তোলার।আওয়ামী লীগের উচিত দায়িত্ব নিয়ে সকল রাজনৈতিক দলের সঙ্গে বসে পরিস্থিতি স্বাভাবিক করা, যাতে হানাহানি, দুর্নীতি মুক্ত দেশ গঠন করতে পারি।