| |
               

মূল পাতা সারাদেশ জেলা দিনাজপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ৩


দিনাজপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ৩


রহমত নিউজ     11 December, 2022     11:37 AM    


দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। রোববার (১১ ডিসেম্বর) ভোর ৫টায় উপজেলার ভিমলপুর মির্জা অটো রাইস মিলের সামনে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: পিকাআপের চালক চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে ওলিউল্লাহ (২২), পিকাআপ চালকের সহকারী একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে হেলপার আজিজুর রহমান নিশান (২৪) এবং পিকআপের যাত্রী ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার ভোরে টমেটো নিয়ে পিকআপটি দিনাজপুর থেকে চাঁপাইনবাবগঞ্জে যাচ্ছিল। পথে উপজেলার ভিমলপুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছোট পিকআপের চালক, হেলপার ও একজন যাত্রী মারা যান। এ সময় পিকআপটি দুমড়েমুচড়ে যায়।

খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থল থেকে ৩টি মরদেহ উদ্ধার করে। পরে থানা পুলিশ এসে মরদেহগুলো থানায় নিয়ে যায়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, মরদেহগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে বাসসহ চালক পালিয়ে গেছেন।

তিনি আরও জানান, এ ব্যাপারে একটি ইউডি (অপমৃত্যু) মামলার প্রস্তুতি চলছে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর দিনাজপুর ফুলবাড়ী