| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী লিফলেট বিতরণকালে ইশরাকের ওপর ছাত্রলীগের হামলা


লিফলেট বিতরণকালে ইশরাকের ওপর ছাত্রলীগের হামলা


রহমত নিউজ ডেস্ক     04 December, 2022     08:12 PM    


আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বাংলাদেশ জাতীয়াতাবাদী দল-বিএনপির গণসমাবেশ উপলক্ষে লিফলেট বিতরণকালে দলটির মহানগর কমিটির নির্বাহী সদস্য ইশরাক হোসেনের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ উঠছে। এ সময় তার সঙ্গে গাড়ি ভাঙচুর করা হয়। আজ (৪ ডিসেম্বর) রবিবার দুপুরে রাজধানীর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

ইশরাক হোসেন বলেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপির গণসমাবেশ উপলক্ষে পুরান ঢাকায় লিফলেট বিতরণ করছিলাম। ইসলামপুর এলাকায় জনসংযোগ শেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে আসলে আমাদের ওপর অতর্কিত হামলা চালায় ছাত্রলীগ।

হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগ হামলা চালায় দাবি করে ইশরাক বলেন, পুলিশের সামনেই আমার গাড়ি ভাঙচুর করা হয়। আমাদের নেতাকর্মীদের মারধর করা হয়েছে। পুলিশ ছাত্রলীগকে বাধা দেওয়ার পরিবর্তে উল্টো বিএনপি নেতাকর্মীদের আটক করেছে। যতই হামলা করা হোক না কেন ১০ ডিসেম্বরের সমাবেশ সফল করবই। হামলায় বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটির সদস্য সাব্বির আহমেদ আরিফ, সাবেক কাউন্সিলর আব্দুল কাদির, স্বেচ্ছাসেবক দলের নেতা ইমতিয়াজ আহমেদ জনি আহত হয়েছেন। তাদের রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা