| |
               

মূল পাতা আন্তর্জাতিক উপমহাদেশ ইমরান খান পাকিস্তানকে ধ্বংস করতে চান : শাহবাজ


ইমরান খান পাকিস্তানকে ধ্বংস করতে চান : শাহবাজ


আন্তর্জাতিক ডেস্ক     11 November, 2022     11:00 PM    


পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ বলেছেন, আন্দোলনের মাধ্যমে পাকিস্তান তেহরিকে ইনসাফ-পিটিআইর চেয়ারম্যান ইমরান খান পাকিস্তানকে ধ্বংস করতে চান।  ইমরান খান পাকিস্তানকে ধ্বংসের যে পরিকল্পনা করছেন তা সফল হতে দেওয়া হবে না। যারা লং মার্চ করছে তাদের গন্তব্য হলো পরাজয়। চলেন আমরা পাকিস্তানের জন্য দোয়া করি যাতে দেশটি সঠিক পথে চলতে পারে। কারণ এই মুহূর্তে দেশ বড় সংকটে রয়েছে।

খবর পাকিস্তানভিত্তিক সংবাদমাধ্যম জিও নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, লন্ডনে পিএমএল-এন এর নেতা নওয়াজ শরিফের সঙ্গে তৃতীয় দফা আলোচনার পর গণমাধ্যমকে তিনি এসব কথা বলেন।

পিএমএল-এন সহ-সভাপতি মরিয়ম নওয়াজ তেহরিক-ই-ইনসাফের লং মার্চের নিন্দা জানিয়ে বলেন, তাদের এ আন্দোলনের কারণে সাধারণ মানুষ ভোগান্তির শিকার হচ্ছেন। এদিকে, ইমরান খান বলেছেন, চোর ও ডাকাতরা বর্তমান সরকারকে টিকিয়ে রাখতে চুক্তি করেছে। পাকিস্তানের জন্য প্রয়োজন আইনের শাসন।

এর আগে বন্দুকহামলায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান ইমরান। বৃহস্পতিবার (৩ নভেম্বর) দেশটির পূর্বাঞ্চলে একটি লংমার্চে নেতৃত্ব দেওয়ার সময় ইমরান খানের গাড়িবহরে গুলির ঘটনা ঘটে। এসময় পায়ে গুলিবিদ্ধ হন পিটিআই প্রধান। এরপর আহত ইমরান খানকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সন্দেহভাজন হামলাকারীকেও সঙ্গে সঙ্গে গ্রেফতার করে পুলিশ। তিনি এরই মধ্যে ইমরান খানকে হত্যাচেষ্টার কথা স্বীকারও করেছেন। গ্রেফতার ব্যক্তি বলছেন, ইমরান খান জনগণকে বিভ্রান্ত করছিলেন। সেটি সহ্য করতে না পেরেই তিনি পিটিআই প্রধানকে হত্যার চেষ্টা করেন।