| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল আ’লীগ ক্ষমতার নেশায় অন্ধ হয়ে গেছে : চরমোনাই পীর


আ’লীগ ক্ষমতার নেশায় অন্ধ হয়ে গেছে : চরমোনাই পীর


রহমত নিউজ ডেস্ক     11 November, 2022     05:53 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, নির্বাচন যতো ঘনিয়ে আসছে ক্ষমতাসীন দল ততো সন্ত্রস্ত হচ্ছে। তারা দেশে অপকৌশলে বিভিন্ন উসকানি দিয়ে ধর্মীয় আদর্শবাহী দলগুলোকে নিয়ে ষড়যন্ত্রে নেমেছে। কিন্তু এদেশের মানুষ জানে, এসব নাটক কারা রচনা করে। আওয়ামী লীগ মূলত ক্ষমতার নেশায় অন্ধ হয়ে গেছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাজধানীর একটি অভিজাত হোটেলে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের ৯ম কেন্দ্রীয় পরামর্শ পরিষদের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি সংগঠনের নামের সাথে বাংলাদেশ যুক্ত করে ‘ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ’ ঘোষণা করেন।

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের সভাপতি মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান মুজাহিদের সঞ্চালনায় বৈঠকে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, যুগ্ম মহাসচিব আমিনুল ইসলাম, প্রকৌশলী আশরাফুল আলম, সহকারী মহাসচিব মাওলানা ফজলে বারী মাসউদ, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, যুব আন্দোলনের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম তালুকদারসহ বিভাগীয় দায়িত্বশীলবৃন্দ।

আলোচনায় দেশে চলমান রাজনৈতিক ও অর্থনৈতিক সংকট নিয়ে আলোকপাত করে নেতৃবৃন্দ বলেন, সরকারের অনিয়ন্ত্রিত দূর্নীতি-ই এর জন্য দায়ী। দেশ এখন খাদের কিনারে দাঁড়িয়ে আছে, সরকারের আমলারা অনিয়ন্ত্রিত কথাবার্তা বলছেন। এগুলো প্রমাণ করে এই সরকারের মেয়াদ ফুরিয়ে আসছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ সরকার কায়েম করবে ইনশাআল্লাহ।