| |
               

মূল পাতা সারাদেশ জেলা আ’লীগ ক্ষমতায় আছে আমার বিশ্বাস হয় না : হুইপ স্বপন


আ’লীগ ক্ষমতায় আছে আমার বিশ্বাস হয় না : হুইপ স্বপন


রহমত নিউজ     05 November, 2022     04:11 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে আমার বিশ্বাস হয় না। কারণ ক্ষমতায় থাকলে এক ধরণের গোঁড়ামি কাজ করে। কিন্তু আমাদের নেতা-কর্মীদের মধ্যে এমন কোনো আচরণ দেখিনি।

আজ (৫ নভেম্বর) শনিবার বেলা ১১টায় কুমিল্লা টাউনহলে মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ। সম্মেলনে সভাপতিত্ব করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি, কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহার।

হুইপ স্বপন বলেন, জাতি হিসেবে আমরা একটি কঠিন সময় পার করছি। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর এত বড় বিপর্যয় মানবজীবনে আর আসেনি। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ফলে সারাবিশ্বে জ্বালানি তেলের দাম বেড়েছে। বিদ্যুতের দাম বেড়েছে। জনগণের যে কষ্ট হচ্ছে এটা আওয়ামী লীগের জন্য নয়। এটা যুদ্ধের কারণে হচ্ছে। এ বিপর্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন জনগণের দোরগোড়ায় গিয়ে সরকারের অর্জন তুলে ধরতে। জনগণকে কষ্টে থাকার জন্য সরি বলতে। নির্বাচনের আর মাত্র এক বছর সময় আছে। তাই আমরা নেতা-কর্মীরা যারা আছি, সবাই জনগণের কাছে গিয়ে সরকারের অর্জনগুলো তুলে ধরব।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা কুমিল্লা সদর