| |
               

মূল পাতা সারাদেশ জেলা বাংলাদেশে সন্ত্রাসবাদ পরিপূর্ণভাবে নিয়ন্ত্রণে আছে : আইজিপি


বাংলাদেশে সন্ত্রাসবাদ পরিপূর্ণভাবে নিয়ন্ত্রণে আছে : আইজিপি


রহমত নিউজ ডেস্ক     04 November, 2022     12:55 PM    


বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক-আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, পাহাড়ে কিছু বিশৃঙ্খলা-অস্থিরতা চলছে। আমাদের অভিযানও চলছে। এই মুহূর্তে কৌশলগত কারণে কিছু বলছি না। তবে অভিযান শেষ হলে সব কিছু জেনে যাবেন। সুষ্ঠু সমন্বয়ের মাধ্যমে প্রশাসন, জনপ্রতিনিধি, সাধারণ জনগণকে প্রধানমন্ত্রী একই প্ল্যাটফর্মে আনতে সক্ষম হয়েছেন। একযোগে কাজ করার জন্য বাংলাদেশে সন্ত্রাসবাদ পরিপূর্ণভাবে নিয়ন্ত্রণে আছে।

আজ (৪ নভেম্বর) শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ জেলা সুনামগঞ্জে প্রথমবারের মতো পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এর আগে চৌধুরী আব্দুল্লাহ আল মামুন জেলা পুলিশ লাইনে নির্মিত ক্রিড়া কমপ্লেক্সের উদ্বোধন করেন। পরে তিনি জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনী একটি পেশাদার বাহিনী। জঙ্গিবাদ, সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্সের যে নীতি, সেই নীতির আলোকে আমরা দায়িত্ব পালন করছি। সর্বশেষ জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ হলি আর্টিজানের ঘটনার পর আর কোনো ঘটনা ঘটেনি। এর আগে ছোটখাটো কয়েকটি ঘটনা ঘটেছে। তার মানে প্রধানমন্ত্রীর নীতির আলোকে আমরা বাংলাদেশ পুলিশ বাহিনী, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন, গোয়েন্দা সংস্থা, আইনশৃঙ্খলা বাহিনী একই প্ল্যাটফর্মে একযোগে কাজ করছি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট সুনামগঞ্জ সুনামগঞ্জ সদর