| |
               

মূল পাতা রাজনীতি আমরা চাই সবাই নির্বাচনে আসুক : শিক্ষামন্ত্রী


আমরা চাই সবাই নির্বাচনে আসুক : শিক্ষামন্ত্রী


রহমত নিউজ     04 November, 2022     12:52 PM    


শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আমরা চাই সবাই নির্বাচনে আসুক। তারা মাঠে যাচ্ছেন সেটা নিশ্চয় ভালো। তবে মাঠে যাওয়ার নামে যদি কোনো অরাজকতা সৃষ্টি করা হয়, নৈরাজ্য সৃষ্টি করার পায়তারা করা হয়, তাহলে নিশ্চয়ই কঠোরভাবে দমন করা হবে।’

আজ (৪ নভেম্বর) শুক্রবার সকাল সাড়ে ১০টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক এ এ মামুন, অধ্যাপক ফরিদ আহমেদ প্রমুখ।

শিক্ষামন্ত্রী বলেন, যেকোনো রাজনৈতিক দল তাদের কর্মসূচি পালন করবে, সেটা তাদের নিজস্ব ব্যাপার। কিন্তু আপনাদের সবার নিশ্চয়ই মনে আছে, বিএনপির আমলে আমরা কোথাও সমাবেশ করা তো দূরের কথা, আমাদের কার্যালয়ের ভেতরে আটকে রাখা হতো। আমাদের সমাবেশ বা কর্মসূচির আগে গণগ্রেপ্তার করা হতো। একেক দিনে ৭-১০ হাজার লোক গ্রেপ্তার করা হতো। শেখ হাসিনার সরকার জনগণের সরকার, গণতন্ত্রের সরকার সে কারণে বিরোধী দল স্বাধীনভাবে সবকিছু করতে পারছে, মিডিয়াতে সারা দিন তারা কথা বলছেন। তারা বাইরের থেকে বরং মিডিয়ার মধ্যে বেশি অবস্থান করছেন।