| |
               

মূল পাতা সারাদেশ জেলা শেখ হাসিনা নারীদের মর্যাদার আসনে বসিয়েছেন : খাদ্যমন্ত্রী


শেখ হাসিনা নারীদের মর্যাদার আসনে বসিয়েছেন : খাদ্যমন্ত্রী


রহমত নিউজ     28 October, 2022     07:23 PM    


খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের মর্যাদার আসনে বসিয়েছেন। আওয়ামী লীগ নারীদের রাজনীতিতে অংশগ্রহণের মাধ্যমে নারীর ক্ষমতায়নের সূচনা করে। মহান মুক্তিযুদ্ধে এদেশের স্বাধীনতা বিরোধীরা নারীদের পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে তুলে দিয়েছিল। সেই স্বাধীনতা বিরোধীরা ১৫ আগস্ট নারী ও শিশুদের নির্মমভাবে হত্যা করেছিল। সেই কুচক্রী মহলের ষড়যন্ত্র এখনও চলছে।

আজ (২৮ অক্টোবর) শুক্রবার সাপাহার উপজেলার তিলনা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ৩ নম্বর তিলনা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিলনা মহিলা আওয়ামী লীগের সভাপতি রোজিনা বেগমের সভাপতিত্বে বক্তৃতা করেন, সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামসুল আলম শাহ চৌধুরী, ইউনিয়ন সভাপতি মো. মোসলেম উদ্দিন। সম্মেলন উদ্বোধন করেন সাপাহার উপজেলা সভাপতি ফাহিমা বেগম, প্রধান বক্তা ছিলেন সাপাহার উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইস্ফাত জেরিন মিনা।

খাদ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ শেখ হাসিনার হাতে নিরাপদ। তিনি দেশের প্রতিটি প্রান্তে উন্নয়ন করেছেন। নারীদের জন্য সামাজিক নিরাপত্তার বলয় সম্প্রসারিত করেছেন। বয়স্কভাতা, বিধবাভাতা, মাতৃত্বকালীন ভাতা ও উপবৃত্তির পাশাপাশি সব ধরনের সুযোগ সৃষ্টি করেছেন। কৃষকের জন্য ভর্তূকি মূল্যে সার, বীজ ও কৃষি উপকরণ দিচ্ছে সরকার। দ্রব্যমূল্য বৃদ্ধির ফলে জনগণের কষ্ট হচ্ছে, খাদ্যবান্ধব ও ওএমএস কর্মসূচির মাধ্যমে খাদ্য সহায়তা দিয়ে জনগণের কষ্ট লাঘব করার চেষ্টা করা হচ্ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ সাপাহার