| |
               

মূল পাতা সারাদেশ জেলা এনডিএমের অনেক নেতাকে লোভ দেখানো হয়েছে : ববি হাজ্জাজ


এনডিএমের অনেক নেতাকে লোভ দেখানো হয়েছে : ববি হাজ্জাজ


রহমত ডেস্ক     17 September, 2022     07:38 PM    


জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেছেন, বিএনপিসহ যারা আমরা এই মুহুর্তে সরকার বিরোধী ভূমিকায় সরব আছি, সেইসব রাজপথের বিরোধী দলগুলোকে বিভক্ত করতে চায় সরকার। এনডিএমর জাতীয় পর্যায়ের অনেক নেতাকে লোভ দেখানো হয়েছে। কিছু ব্যক্তি পথভ্রষ্ট হয়ে সরকারের আজ্ঞাবহ জাতীয় পার্টি, বিকল্প ধারার মত দলে যোগ দিয়ে হালুয়া-রুটির ভাগ নেবার চেষ্টাও করেছে। কিন্তু এনডিএমর লক্ষ-লক্ষ নেতা-কর্মী এই সরকারকে বিদায় করার জন্য ঐক্যবদ্ধ আছেন। আজকে নারায়ণগঞ্জ জেলা সম্মেলনে এই বিপুল সংখ্যক উপস্থিতি সেটাই প্রমাণ করে। ঢাকার রাজপথে আগামী দিনে আমাদের সরকার বিরোধী আন্দোলনে এই নারায়ণগঞ্জের নেতাকর্মীরাই সবচেয়ে বড় ভূমিকা রাখবে ইনশাআল্লাহ।

আজ (১৭ সেপ্টেম্বর) শনিবার নারায়ণগঞ্জ শহরের সিনেমন রেষ্টুরেন্ট হলে অনুষ্ঠিত এনডিএম নারায়ণগঞ্জ জেলা শাখার প্রথম ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন৷  এনডিএম নারায়ণগঞ্জ জেলা শাখার আহবায়ক মিঠু আলির সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন এনডিএমর সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা, বিভাগীয় সম্পাদক শাহাদাত হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন লিটন, যুব নেতা আদনান সানি, ছাত্র আন্দোলনের আহবায়ক মাসুদ রানা জুয়েল প্রমুখ। সম্মেলন উদ্বোধন করেন এনডিএমর যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন।

ববি হাজ্জাজ বলেন, দুই পরিবারের বাইরেও এদেশে আমরা আছি। ২০১৪ সালে যেমন আপোষ করি নাই, ঠিক একইভাবে ২০১৮ সালের নির্বাচনের আগেও সরকারের বিভিন্ন সংস্থার লোভনীয় হাতছানিতে পথভ্রষ্ট হই নাই। যুক্তফ্রন্ট নামক জোট গঠনের সাথে জড়িতদের আহবান জানিয়েছিলাম সরকারের পাতা ফাঁদে পা না দিয়ে আমাদের সাথে এসে নির্বাচন করতে। যুক্তফ্রন্ট থেকে অবশেষে জামাই-শ্বশুড় এমপি হয়ে আজ আস্তাকুঁড়ে নিক্ষেপ হয়েছে৷ আরও অনেক বড় নেতা আছেন কিন্তু তাঁদের কাছে আপোষ করার সুযোগটাই আসে নাই৷ আমি বুকে হাত রেখে শপথ করে বলতে পারি, তারুণ্যের সাথে এবং এদেশের মেহনতি মানুষের ঘামের সাথে আমি প্রতারণা করি নাই৷ জুলুমবাজ এবং স্বৈরাচার সরকারের বিরুদ্ধে সবসময় সোচ্চার ছিলাম এবং ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর