| |
               

মূল পাতা জাতীয় আইন-আদালত ইয়াবাসহ ধরা শ্রম প্রতিমন্ত্রীর ভাগ্নে


ইয়াবাসহ ধরা শ্রম প্রতিমন্ত্রীর ভাগ্নে


রহমত ডেস্ক     24 August, 2022     11:08 PM    


খুলনায় ইয়াবাসহ শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও কেন্দ্রিয় আওয়ামীলীগ নেতা বেগম মন্নুজান সুফিয়ান এমপির ভাগ্নে আরিফুজ্জামান রূপমকে (২৪) গ্রেফতার করেছে জেলা প্রশাসন, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের যৌথ কমিটি টাস্কফোর্স।

বুধবার (২৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দৌলতপুর আঞ্জুমান রোডে প্রতিমন্ত্রীর মেজো বোন নার্গিস বেগমের বাড়িতে অভিযান চালিয়ে ১৮ পিস ইয়াবাসহ রূপমকে গ্রেফতার করা হয়। পরে তাকে পাঁচ মাসের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়। তবে তাৎক্ষনিকভাবে জরিমানার টাকা প্রদান করায় ১৫ দিনের কারাদণ্ড মওকুফ করা হয়।

 রূপমের বাবা শেখ কামাল উদ্দিন বাচ্চু এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তিনি অভিযোগ করে বলেন, এ ঘটনার পেছনে ষড়যন্ত্র আছে। তবে আমরা মাদকের সাথে কোনো আপোষ করছি না।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মিজানুর রহমান জানান, বুধবার (২৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নগরীর দৌলতপুরে আঞ্জুমান রোডে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় আরিফুজ্জামান রূপমকে ১৮ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হামিদা মুস্তফা ঘটনাস্থলে তাকে পাঁচ মাসের জেল, পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন। গ্রেফতারের সময় রূপম লুকানোর জন্য মাদক পাশের বাড়ির ছাদে ফেলে দেয়। এসময় উদ্ধারকারী টিম তল্লাশি করে মাদক উদ্ধার করতে সক্ষম হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট হামিদা মুস্তফা জানান, তাৎক্ষণিকভাবে জরিমানার টাকা পরিশোধ করায় তার ১৫ দিনের কারাদণ্ড মওকুফ করা হয়েছে। তবে পাঁচ মাসের সাজা বহাল থাকবে। রাতে তাকে কারাগারে নেওয়া হয়েছে।