| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি গোটাজাতিকে দেউলিয়াত্বের দিকে ঠেলে দেয়া হয়েছে : রিজভী


গোটাজাতিকে দেউলিয়াত্বের দিকে ঠেলে দেয়া হয়েছে : রিজভী


রহমত ডেস্ক     07 August, 2022     07:50 PM    


গোটাজাতিকে দেউলিয়াত্বের দিকে ঠেলে দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, আমাদের অর্থনীতি গেছে, টাকা গেছে, বিদ্যুৎ গেছে, সবকিছু নিঃশেষ হয়ে গোটাজাতিকে দেউলিয়াত্বের দিকে ঠেলে দেয়া হয়েছে।

রোববার (০৭ আগস্ট) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ভোলায় ছাত্রদল নেতা নূরে আলমকে হত্যার প্রতিবাদে কৃষকদলের বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

সরকারের উদ্দেশ্যে রিজভী বলেন, আপনি নিশ্চয়ই বার্তা পেয়ে গেছেন যে, রোদ ঝড় বৃষ্টি কাল বৈশাখীর ঝড় কোনোটাই জাতীয়তাবাদী শক্তিকে উত্তাল আন্দোলনের পথ থেকে বিচ্যুত করতে পারবে না।

তিনি বলেন, ‘অর্থমন্ত্রী বলেছেন এই বছরে আমাদের ৫০ বিলিয়ন ডলার রিজার্ভ থাকতো কিন্তু সেটি হয়নি অল্প কিছু কম হবে। তবে সামনে ৫০ বিলিয়ন ডলার হবে। এই অর্থমন্ত্রী এবং অন্যমন্ত্রীরা বলেছেন দেশ সিঙ্গাপুরের থেকেও এগিয়ে গেছে। কিন্তু তারা (মন্ত্রীরা) যে বিমানে উঠেছিল সেটা সিঙ্গাপুর কানাডার উপর দিয়ে আমেরিকা হয়ে নেমেছেন শ্রীলঙ্কায়। আমাদের অর্থনীতি গেছে, আমাদের টাকা গেছে, আমাদের বিদ্যুৎ গেছে, সবকিছু নিঃশেষ হয়ে গোটাজাতিকে দেউলিয়াত্বের দিকে ঠেলে দেয়া হয়েছে।