| |
               

মূল পাতা সারাদেশ জেলা বিএনপি সব জায়গায় ব্যর্থ হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী 


বিএনপি সব জায়গায় ব্যর্থ হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী 


রহমত ডেস্ক     02 August, 2022     09:28 PM    


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশের মানুষ আর কখনো অন্ধকারে ফিরে যেতে চায় না। বিএনপি অনেক আন্দোলনের ডাক দিয়েছে, কিন্তু সব জায়গায় তারা ব্যর্থ হয়েছে। বিএনপি অনেক আন্দোলনের কথা বলছে, ডাকও দিচ্ছে তারা। তবে আমরা কোথাও বাধা দিচ্ছি না। যদি নিয়ম অনুযায়ী আন্দোলন করে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু রাজপথ বন্ধ, যান চলাচল বাধা, জানমালের ক্ষয়ক্ষতি করলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না।

আজ (২ আগস্ট) মঙ্গলবার বিকাল ৩টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং থানা ও ফায়ার সার্ভিসের নতুন ভবনের উদ্ধোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে ৮ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত চার তলাবিশিষ্ট লৌহজংয়ের নতুন থানা ভবন ও ২ কোটি ৩৯ লাখ টাকা ব্যয়ে লৌহজং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ভবন উদ্ধোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাঈনউদ্দিন, ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান বিপিএম, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ শিকদার প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির সময়ে লোডশেডিংয়ের কথা, পরীক্ষার সময় শিক্ষার্থীদের পড়াশোনার জন্য হারিকেন জ্বালানোর কথা দেশের মানুষ ভুলে যায়নি। বদলে যাওয়া বাংলাদেশ বিএনপি নেতাদের সহ্য হয় না। রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের কারণে একটি পরিস্থিতি তৈরি হয়েছে। এতে আমাদের ডিজেলের সাপ্লাইয়ে ঘাটতি তৈরি হয়েছে। আমাদের বিদ্যুৎ তৈরির ক্ষমতা যা ছিল, এখনো তা-ই আছে। আস্তে আস্তে আরও বাড়ছে। সেখানে কোনো ঘাটতি নেই। আমাদের ঘাটতি, ডিজেল অয়েল ফান্ডে সময়মতো পাচ্ছি না। এ জন্যই প্রধানমন্ত্রী বলেছেন, আমরা এক ঘণ্টা করে লোডশেডিং করব, যাতে এই সংকট মোকাবিলা করতে পারি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মুন্সিগঞ্জ লৌহজং