| |
               

মূল পাতা সারাদেশ জেলা ৩০০ আসনেই ইভিএম ভোট নেওয়া সম্ভব : শাজাহান খান


৩০০ আসনেই ইভিএম ভোট নেওয়া সম্ভব : শাজাহান খান


রহমত ডেস্ক     01 August, 2022     05:17 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, ২০২৪ সালের জানুয়ারি মাসের প্রথম দিকে আগামী জাতীয় সংসদ নির্বাচন হওয়ার কথা রয়েছে। সেই হিসেবে যে সময় আছে, দ্রুততার সঙ্গে কাজ করলে ৩০০ আসনেই ইলেক্ট্রনিক ভোটিং মেশিন-ইভিএম ভোট নেওয়া সম্ভব। ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণে কোনো ত্রুটি নেই। এটা নির্বাচন কমিশন ও বিশেষজ্ঞরা বলেছেন।

আজ (১ আগস্ট) সোমবার সকালে মাদারীপুর সদরের আসমত আলী খান মিলনায়তনে সদর উপজেলা প্রশাসন আয়োজিত মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড ও সনদ বিতরণ অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন। মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা-ইউএনও মো. মাইনউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার প্রমুখ।

শাজাহান খান বলেন, যদি কেউ ইভিএম পদ্ধতি নিয়ে ত্রুটির কথা বলে, নির্বাচন কমিশনে জানালে সে অনুযায়ী ব্যবস্থা নেবে কমিশন। বর্তমান নির্বাচন কমিশনের অধীনে নিরপেক্ষ ও সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হবে। সরকার দেশ পরিচালনা করবে। নির্বাচন পরিচালনা সরকার করবে না। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। আগামী নির্বাচনে বিএনপি অংশ নেবে, জনগণের কাছে থাকতে হলে নির্বাচনে অংশ নেওয়ার বিকল্প কিছু নেই। আন্দোলনের নামে বিএনপি মাঠ উত্তপ্ত করার চেষ্টা করছে। এই আন্দোলন যদি কোনো সহিংসতায় রূপ নেয়, তাহলে সরকার কোনো অবস্থায় তা ছাড় দেবে না। আন্দোলন যদি সন্ত্রাসী কিংবা নাশকতামূলক হয়, তাহলে আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী তার পদক্ষেপ নেবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মাদারীপুর মাদারীপুর সদর