| |
               

মূল পাতা সারাদেশ জেলা সরকারের পতনই সব সমস্যার সমাধান : রুমিন ফারহানা


সরকারের পতনই সব সমস্যার সমাধান : রুমিন ফারহানা


রহমত ডেস্ক     31 July, 2022     10:40 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি বলেছেন, বেশি সুষ্ঠু হওয়ার দরকার নেই, মোটামুটি সুষ্ঠু একটি নির্বাচন দিয়ে দেখেন, ১০টা আসনও আপনারা পাবেন না। আমি রুমিন ফারহানা চ্যালেঞ্জ দিয়ে বলছি আওয়ামী লীগকে। ভোট যদি মানুষ দিতে পারে, আপনাদের লাথি দিয়ে গদি থেকে বিদায় করে দেবে। সরকারের পতনই সব সমস্যার সমাধান। এবার আর নিশিরাতে ভোট হতে দেওয়া হবে না। অবৈধ সরকারকে ক্ষমতা থেকে হটাতে আন্দোলন ছাড়া কোনো পথ নেই। আন্দোলনের মাধ্যমেই তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে বাধ্য করা হবে।

রবিবার (৩১ জুলাই) বিকেলে ময়মনসিংহ নগরীর নতুন বাজারে বিএনপি কার্যালয়ের সামনে সারা দেশে নজিরবিহীন লোডশেডিং, গ্যাসের মূল্যবৃদ্ধি ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে বিএনপির ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ জেলা আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটনের সভাপতিত্বে এবং উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার ও দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলমের সঞ্চালনায় সভায় বিএনপির সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম এনায়েত উল্লাহ কালাম, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চু প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ ময়মনসিংহ ময়মনসিংহ সদর