| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি যেখানে সরকারের লাভ সেখানে বিদ্যুৎ থাকবে : রিজভী


যেখানে সরকারের লাভ সেখানে বিদ্যুৎ থাকবে : রিজভী


রহমত ডেস্ক     21 July, 2022     02:49 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, মসজিদে কারেন্ট থাকবে না, সরকারি পরিপত্রে বলে দেওয়া হয়েছে। মসজিদ হচ্ছে প্রার্থনার জায়গা, সেখানে বিদ্যুৎ থাকবে না। কিন্তু ডিপার্টমেন্টাল স্টোর, নাইট ক্লাবে বিদ্যুৎ থাকবে। সেখানে সরকারের লাভ আছে সেখানে থাকবে। মসজিদে নামাজ পড়তে সর্বোচ্চ ১০-১৫ মিনিট লাগে। অথচ যেসব কারণে লোডশেডিং হচ্ছে সেই কারণগুলো সরকার কিছুই করছেন না। আমরা একটা ভয়ঙ্কর শাসন ব্যবস্থার মধ্যে বসবাস করছি। এরা শান্তি-স্থিতিশীলতা সবকিছু ধ্বংস করে ফেলেছে।

আজ (২১ জুলাই) বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের নিচতলায় দলের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খানের ২য় মুত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল বারী ড্যানির সভাপতিত্বে দোয়া মাহফিলে বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী সপু, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ।

রিজভী বলেন,  আওয়ামী লীগ আবারও আরেকটি ভুয়া নির্বাচন করার পরিকল্পনা করছে, তারা যদি আবারও যেনতেনভাবে ক্ষমতায় আসতে পারে তাহলে একেবারে কাগজে-কলমে এই দেশ বিক্রি করে দেবে। এই বিক্রির জন্য শেখ হাসিনা আবার ক্ষমতায় থাকতে চাইবে। কিন্তু এটা হতে দিতে পারি না। কোনো মানুষের জীবন দিয়ে তাদেরকে খেলতে দেওয়া যাবে না। আওয়ামী লীগ বিএনপিকে বড় শত্রু মনে করে, তাদের বড় শত্রু খালেদা জিয়া। এজন্য তাকে তিন বছর বন্দি করে রেখেছে।  প্রধানমন্ত্রী বিরোধী দল শূন্য করে রানির হালে থাকতে চেয়েছেন। এজন্য দেশের মানুষের সম্পদ লুট করে তাদের দলের লোকদের দিয়ে দিতে চেয়েছেন। যদি কোনো দুর্ঘটনা ঘটে যাতে পালাতে পারে সেজন্য বিদেশে অর্থপাচার করেছে, এই হলো প্রধানমন্ত্রীর নীতি। এভাবে ১৩-১৪ বছর ধরে তিনি ক্ষমতায় আছেন।