| |
               

মূল পাতা সারাদেশ নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩


নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩


রহমত ডেস্ক     19 June, 2022     01:24 PM    


ঢাকা জেলার নবাবগঞ্জ বাগমারা বাজারে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে শিশুসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন ।

রোববার (১৯ জুন) ভোর সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে।  এতে ঘটনাস্থলেই নিহত হয় দুজন। আর চারজনকে ঢাকা মেডিক্যাল কলেজে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিল্লাল নামে ওই গাড়ি চালক। নবাবগঞ্জ থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন- আবুল কাশেম খান (৬৫), মনির খান বিল্লাল (৪৫) ও ফারহানা (৮)। আহতরা হলেন-লাভলু মিয়া (৩৮), তার স্ত্রী রেখা খান (২৩) ও ফাহিমা (৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দোহার উপজেলার রাইপাড়া গ্রামের আবুল কাসেম প্রবক্স গাড়ি নিয়ে মেয়ে রেখা, তাঁর বড় মেয়ের ঘরের দুই নাতনি ফারহানা ও ফাহিমাকে নিয়ে মেয়ের জামাই কুয়েতপ্রবাসী লাভলুকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আনতে যান। আজ রোববার ভোরের দিকে বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে ঢাকা-বান্দুরা সড়কের নবাবগঞ্জ উপজেলার প্যারাগন হাসপাতালের সামনে এলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে আহতদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার দায়িত্বরত চিকিৎসক আবুল কাসেম ও ফারহানাকে মৃত ঘোষণা করেন। আহত লাভলু, রেখা ও চালক বিল্লালকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয় এবং ফাহিমাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। 

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, পরিবারের আবেদনে ঘটনাস্থলে নিহত দুজনের লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা এ ঘটনায় কোনো মামলা দায়ের করতে রাজি হয়নি। বিল্লালের লাশ ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, এই ঘটনায় হাসপাতালে চারজনকে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে চিকিৎসাধীন প্রাইভেটকার চালক বিল্লাল মারা গেছেন। বাকি তিনজন ভর্তি আছেন। তাদের অবস্থা গুরুতর।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা নবাবগঞ্জ