| |
               

মূল পাতা জাতীয় আইনি প্রক্রিয়া মেনেই খালেদা জিয়াকে বিদেশে যেতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী


আইনি প্রক্রিয়া মেনেই খালেদা জিয়াকে বিদেশে যেতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী


রহমত ডেস্ক     11 June, 2022     07:26 PM    


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আইনি প্রক্রিয়া মেনেই বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসা নিতে বিদেশে যেতে হবে। আদালত নির্দেশ দিয়েছেন যে শুধু দেশে থেকেই খালেদা জিয়া চিকিৎসা নিতে পারবেন। তাই খালেদা জিয়া যদি আরও কিছু চান, তাহলে তা আদালতে জানাতে হবে। আদালত সেক্ষেত্রে সিদ্ধান্ত দেবেন। বেগম জিয়া মামলায় সাজাপ্রাপ্ত আসামি। তার চিকিৎসার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী।

শনিবার (১১ জুন) দুপুরে রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-আইডিইবি হলে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পুলিশের ওপর হামলার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ তাদের দায়িত্ব ঠিকমতোই পালন করছে। মাঝে মধ্যে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটছে, যেখানে পুলিশের ওপর আক্রমণ করা হয়েছে। এদেশের বিভিন্ন স্থানে পুলিশের ওপর হামলা হয়েছে, যা ঠিক নয়। মোহাম্মদপুরের ঘটনা দুঃখজনক। পুলিশ তার দায়িত্ব সঠিকভাবে পালন করছে বলেই দেশে নিরাপত্তা রয়েছে এবং দেশের উন্নয়ন দুর্বার গতিতে হচ্ছে। পুলিশের গায়ে হাত তুলবে–পুলিশ বসে থাকবে, সেটা ঠিক নয়। পুলিশ সময়মতো কাজ করছে বলেই উন্নয়ন, নিরাপত্তার গতি সব ঠিকমতো চলছে।