| |
               

মূল পাতা রাজনীতি ‘দেশকে শ্রীলঙ্কার মতো পরিণতি ভোগ করতে হবে’


‘দেশকে শ্রীলঙ্কার মতো পরিণতি ভোগ করতে হবে’


রহমত ডেস্ক     28 May, 2022     06:24 PM    


গণ অধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া বলেছেন, দেশের অর্থনীতি ফরমালিন অর্থনীতি হয়ে গেছে। সরকার ফরমালিন দিয়ে অর্থনীতিকে বাঁচিয়ে রেখেছে। আমি ভবিষ্যৎবাণী করে দিলাম, এই সরকার যেভাবে টাকা পাচার করেছে, অল্প সময়ের মধ্যে দেশকে শ্রীলঙ্কার মতো পরিণতি ভোগ করতে হবে।

আজ (২৮ মে) শনিবার পল্টনের জামান টাওয়ারে গণ অধিকার পরিষদেরর কেন্দ্রীয় কার্যালয়ের নিচে ‘সারা দেশে বিরোধী ও ভিন্নমতের মানুষের ওপর বর্তমান সরকারের দমন-পীড়ন, হামলা- মামলা, হয়রানি-হুমকির প্রতিবাদ ও গুম হওয়া ব্যক্তিদের সন্ধানের দাবিতে’ গণঅধিকার পরিষদের বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

রেজা কিবরিয়া বলেন, দেশের অর্থনীতি যখন ভেঙে পড়বে, মন্ত্রী-এমপিরা বউ-বাচ্চা নিয়ে বিদেশে চলে যাবে। তারা সেখানে হাজার হাজার কোটি টাকা পাচার করেছে। তাই সেখানে চলে যাবে। আপনারা অল্প সময়ের মধ্যে জানতে পারবেন, পত্র-পত্রিকায় আসবে- তাদের স্বজনরা কী পরিমাণ টাকা পাচার করেছেন। অনেকে সেগুলো নিয়ে ধরা পড়েছে। এই সব টাকা ফেরত আনা হবে।

সমাবেশে যুগ্ম সদস্যসচিব মুহাম্মদ আতাউল্লাহরের পরিচালনায় বক্তব্য দেন গণ অধিকার পরিষদের সদস্যসচিব নুরুল হক নুর, যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান, আবু হানিফ, ফারুক হাসান, মাহফুজুর রহমান, সোহরাব হোসেন, মিয়া মশিউজ্জামান, যুগ্ম সদস্যসচিব তারেক রহমান, ফাতেমা তাসনিম প্রমুখ।