| |
               

মূল পাতা জাতীয় ‘শ্রীলংকার সঙ্গে বাংলাদেশের তুলনা স্বাধীনতাবিরোধীদের ষড়যন্ত্র’


ফাইল ছবি

‘শ্রীলংকার সঙ্গে বাংলাদেশের তুলনা স্বাধীনতাবিরোধীদের ষড়যন্ত্র’


রহমত ডেস্ক     26 April, 2022     02:49 PM    


শ্রীলংকার সঙ্গে বাংলাদেশের তুলনা স্বাধীনতাবিরোধীদের ষড়যন্ত্র বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তিনি বলেন, বাংলাদেশে কখনো শ্রীলংকার মতো পরিস্থিতি হবে না। আমাদের অর্থনীতির ভিত অনেক গভীর ও মজবুত। স্বাধীনতাবিরোধী চক্র শ্রীলংকার সঙ্গে বাংলাদেশের তুলনা করে নতুন ষড়যন্ত্র রচনা করছে। শ্রীলংকার সঙ্গে বাংলাদেশের তুলনা স্বাধীনতাবিরোধীদের ষড়যন্ত্র। বাংলাদেশের অর্থনীতি নিয়ে তাদের এ মিথ্যাচার দেশের ১৭ কোটি মানুষ প্রত্যাখ্যান করেছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে কালীগঞ্জ উপজেলায় উপকারভোগীদের মাঝে গৃহ ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এদেশের ভূমিহীন ও গৃহহীন জনগণকে জমি ও গৃহ প্রদান ইতিহাসে অমর হয়ে থাকবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন বাস্তবে রূপ নিচ্ছে। বিশ্বের বুকে ধারাবাহিক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশে দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে রোডম্যাপ প্রণয়ন করে রাষ্ট্র পরিচালনা করছেন সেটি বাস্তবায়িত হলে ২০৪১ সালের আগেই বাংলাদেশ বিশ্বের বুকে উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠা পাবে।