| |
               

মূল পাতা জাতীয় শেখ হাসিনা সাচ্চা মুসলমান: নৌপ্রতিমন্ত্রী


নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী (ফাইল ছবি)

শেখ হাসিনা সাচ্চা মুসলমান: নৌপ্রতিমন্ত্রী


রহমত ডেস্ক     13 April, 2022     08:40 PM    


প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো নামাজ কাজা করেননি উল্লেখ করে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, কখনো শুনি নাই কোনো কারণে প্রধানমন্ত্রী রোজা রাখেননি। যারা ঈমানদার তারা বেঈমানের কথার উত্তর দিতে যায় না। প্রধানমন্ত্রী ঈমানদার বলেই মহান আল্লাহ তার ওপর আস্থা রেখেছেন। তার মাধ্যমে দেশে এত উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনা সাচ্চা মুসলমান। ।

বুধবার (১৩ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জের আরিচা ঘাটে বিআইডব্লিউটিএর ড্রেজার বেইজ কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, পৃথিবীর সবচেয়ে বড় দার্শনিক শেখ হাসিনা। কোভিডের সময় তিনি তা প্রমাণ করেছেন। জীবন এবং জীবিকার যে দর্শন তা পৃথিবীর কেউ দিতে পারে নাই। দিয়েছেন শুধুমাত্র শেখ হাসিনা। আমরা সেই দর্শনে বিশ্বাস করি।

খালিদ মাহমুদ বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে নৌখাতসহ সব সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। অথচ বিএনপি ষড়যন্ত্র করে এ উন্নয়নকে থামিয়ে দিতে চায়। দেশকে বিপদে ফেলতে চায়।

তিনি বলেন, পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটকে বিশ্বমানের নদী বন্দর করতে প্রায় দুই হাজার কোটি টাকার প্রকল্প গ্রহণ করা হয়েছে। আধুনিকায়ন করা হবে আরিচা-কাজীরহাট নৌ-রুটকেও।