| |
               

মূল পাতা সারাদেশ টাঙ্গাইলে লেবু বাগানে স্কুলছাত্রীকে গণধর্ষণ; দুই যুবক গ্রেফতার


টাঙ্গাইলে লেবু বাগানে স্কুলছাত্রীকে গণধর্ষণ; দুই যুবক গ্রেফতার


রহমত ডেস্ক     10 April, 2022     08:07 AM    


টাঙ্গাইলের নাগরপুরে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে বেড়ানোর কথা বলে লেবু বাগানে নিয়ে ধর্ষণ করেন নীরব, বাবু ও আব্দুল কুদ্দুস ওরফে ইমন নামের দুই যুবক। এই ঘটনার পর পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন স্কুলছাত্রীটি। এই ঘটনায় শুক্রবার (০৮ এপ্রিল) নাগরপুর থানায় অভিযোগ করেন ভুক্তভোগীর বাবা। এরপর শুক্রবার রাতে দুই যুবককে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন, উপজেলার ধুবরিয়া সাহাপাড়া গ্রামের নুরু শেখের ছেলে ২৬ বছর বয়সী শাহানুর হোসেন ওরফে নীরব ও ডহর পাচুরিয়া গ্রামের নুরুজ্জামানের ছেলে ৩৬ বছরের রকিবুল ইসলাম ওরফে বাবু।

পুলিশ জানায়, গত ২০২১ সালের ২৫ অক্টোবর দুপুর ১২টার দিকে উপজেলার পংভাদ্রা গ্রামের ১৬ বছরের ওই স্কুলছাত্রীকে কেদারপুর ব্রিজে বেড়ানোর কথা বলে নিয়ে যায় নীরব ও বাবু। পরে ব্রিজের পাশে লেবু বাগানে নিয়ে তাকে ধর্ষণ করে নীরব, বাবু ও আব্দুল কুদ্দুস ওরফে ইমন। এরপর ভয় দেখিয়ে নাগরপুর রাজিয়া সিনেমা হলসহ বিভিন্ন স্থানে নিয়ে আবারো ধর্ষণ করা হয়। এরপর স্কুলছাত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চলতি বছরের ৬ এপ্রিল মানিকগঞ্জের দৌলতপুরে এক ক্লিনিকে নেয়া হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যায় কিশোরী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় শুক্রবার নাগরপুর থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগীর বাবা। এরপর অভিযান চালিয়ে নীরব ও বাবুকে গ্রেফতার করা হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা টাঙ্গাইল নাগরপুর