| |
               

মূল পাতা সারাদেশ কিস্তির টাকা না দিতে পেরে মনোমালিন্য, দুই সন্তানের জননীর আত্মহত্যা


কিস্তির টাকা না দিতে পেরে মনোমালিন্য, দুই সন্তানের জননীর আত্মহত্যা


রহমত ডেস্ক     29 March, 2022     09:54 AM    


চট্টগ্রামের লোহাগাড়ার চরম্বায় দুই সন্তানের জননী আত্মহত্যা করেছেন। সোমবার (২৮ মার্চ) দুপুর দেড়টার দিকে ইউনিয়নের কালোয়ার পাড়া গুচ্ছগ্রাম এলাকায় বাপের বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। 

আত্মহত্যাকারীর নাম ইয়াছমিন আক্তার (২০)।তিনি ওই এলাকার আবদুল আলমের কন্যা ও একই ইউনিয়নের কাজির পাড়ার সিএনজি অটোরিক্সা চালক মো: ফোরকানের স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, তারা কয়েকটি এনজিও থেকে ঋণ নেন। ঋণের কিস্তি ঠিকমতো পরিশোধ করতে না পারায় স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য দেখা দেয়। এক পর্যায়ে প্রায় এক মাস আগে স্বামীকে নিয়ে স্ত্রী শ্বশুর বাড়ি থেকে বাপের বাড়িতে চলে আসেন। ঋণ পরিশোধ করতে না পারায় তারা প্রায় সময় ঝগড়াঝাটি করতেন। ঘটনার দিন বাড়ির সকলের অগোচরে বীমের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ইয়াছমিন। পরে ঝুলন্ত অবস্থা থেকে নিহতের স্বামীসহ অন্যরা ইয়াছমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এসময় হাসপাতালে ইয়াছমিনের লাশ রেখে পালিয়ে যান স্বামী ফোরকান।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে। নিহতের গলা ছাড়া শরীরে কোথাও আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য তার লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চট্টগ্রাম লোহাগাড়া