| |
               

মূল পাতা সারাদেশ শেখ হাসিনা বিশ্বের অন্যতম সৎ রাষ্ট্রনায়ক : কৃষিমন্ত্রী


শেখ হাসিনা বিশ্বের অন্যতম সৎ রাষ্ট্রনায়ক : কৃষিমন্ত্রী


রহমত ডেস্ক     27 March, 2022     08:03 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ সৎ ও নিষ্ঠাবান রাষ্ট্রনায়ক হিসেবে স্বীকৃত। এটি আওয়ামী লীগের নেতাকর্মী এবং দেশের মানুষের জন্য অত্যন্ত গর্বের ও অহংকারের। বিগত ১৩ বছর ধরে একটানা তাঁর যোগ্য নেতৃত্বে বাংলাদেশের সকল ক্ষেত্রে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে।

আজ (২৭ মার্চ) রবিবার ঢাকার খিলগাঁওয়ে শেখ রাসেল খেলার মাঠ প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের খিলগাঁও থানার ২ নম্বর ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দীন মজুমদারে সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও খিলগাঁও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিনা কারণে যারা সরকারের বিরুদ্ধে আন্দোলন করে। তাদের বিরুদ্ধে নেতাকর্মীদেরকে সচেতন থাকার আহ্বান জানিয়ে কৃষিমন্ত্রী বলেন, নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে সরকার সর্বোচ্চ চেষ্টা করছে। সরকারের নানা রকম পদক্ষেপের ফলে ইতোমধ্যে তেলসহ অনেক পণ্যের দাম কমতে শুরু করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখা ও তা আরও গতিশীল করতে দলকে আরো শক্তিশালী ও সুসংগঠিত করতে হবে। এজন্য সৎ, নিষ্ঠাবান ও মেধাবীদের দলের নেতৃত্বে আনতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা খিলগাঁও