| |
               

মূল পাতা সারাদেশ মাদারীপুরে মাইক্রোবাস চাপায় স্কুলছাত্রী নিহত


স্বজনদের আহাজারি

মাদারীপুরে মাইক্রোবাস চাপায় স্কুলছাত্রী নিহত


মফস্বল ডেস্ক     24 March, 2022     08:15 PM    


মাদারীপুরে বেপরোয়া মাইক্রোবাস চাপায় তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয় ভ্যানচালক বাবা জাহাঙ্গীর মাতুব্বর ও ৪ বছরের ভাই রাফফান। বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে মাদারীপুর পৌরসভার পানিছত্র-চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রীর নাম আয়েশা খাতুন (৯)।

এদিকে মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, নিজ বাড়ি মহিষেরচর থেকে ছোইভাই রাফফান ও বাবা জাহাঙ্গীর মাতুব্বরের সাথে ভ্যানে পাশের জাগরণী ফাউন্ডেশন থেকে পরিচালিত স্কুলে যাচ্ছিল আয়েশা। এ সময় বিপরীত দিক থেকে আসা মাদারীপুর শহরগামী একটি মাইক্রোবাস পেছন থেকে তাদের ধাক্কা দেয়। ভ্যান উল্টে আয়েশা, ভ্যানচালক বাবা জাহাঙ্গীর ও সাথে থাকা ৪ বছরের রাফফান গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। কিছু সময় পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আয়েশা। অবস্থার অবনতি হলে রাফফানকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করেন চিকিৎসক।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার মো. সাইফুল ইসলাম বলেন, গুরুতর অবস্থায় তিনজনকে হাসপাতালে নিয়ে আসার কিছু সময় পর মারা যায় আয়েশা। এছাড়া তার ভাইকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল প্রেরণ করা হয়েছে। তবে, বাবা শঙ্কামুক্ত।

এদিকে মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মাদারীপুর মাদারীপুর সদর