| |
               

মূল পাতা রাজনীতি ২০২২ সালেই দেশে পরিবর্তনের ঝড় উঠবে : দুদু


শামসুজ্জামান দুদু (ফাইল ছবি)

২০২২ সালেই দেশে পরিবর্তনের ঝড় উঠবে : দুদু


রহমত ডেস্ক     20 March, 2022     07:34 AM    


বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন,  আমার কেন জানি মনে হয় ২০২২ সালের মধ্যে একটা পরিবর্তনের ঝড় উঠবে। এ ঝড় গণতন্ত্রের স্বপক্ষের, স্বাধীনতার স্বপক্ষের, এ ঝড় ১৯৭১ সালে যারা শহীদ হয়ে ছিলেন তাদের স্বপক্ষের।

শনিবার জাতীয় প্রেস ক্লাবে স্বাধীনতা অধিকার আন্দোলনের উদ্যোগে বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমেদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

দুদু বলেন, স্বাধীনতার পরবর্তী সময়ে আওয়ামী লীগের কাছে দেশবাসী যে প্রত্যাশা করেছিল তার কিছুই পায়নি। সাড়ে তিন বছরের যে শাসনকাল তার মধ্যে দুটি শব্দ আছে, একটি হলো মজুদদারি। শেখ মুজিবুর রহমান বলতেন মজুদদারদের ধ্বংস করতে হবে।

তিনি বলেন, শেখ মুজিবুর রহমান আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশে বলেছিলেন লোকে পায় সোনার খনি, আমি পেয়েছি চোরের খনি। সাড়ে সাত কোটি কম্বল, আমার কম্বল কোথায়? আপনার বাবার আমলেই আওয়ামী লীগরা কথা শুনেনি। এখন আপনার সু-সময়ে আপনার কথা শুনবে এটা ভাবা ঠিক হবে না।

আয়োজক সংগঠনের সভাপতি ড. কাজী মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে শোক সভায় উপস্থিতি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, জাতীয় দলের সভাপতি এহছানুল হুদা, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ প্রমুখ।