| |
               

মূল পাতা রাজনীতি সরকার সিন্ডিকেটের পৃষ্ঠপোষকতা করছে : রেজা কিবরিয়া


সরকার সিন্ডিকেটের পৃষ্ঠপোষকতা করছে : রেজা কিবরিয়া


রহমত ডেস্ক     18 March, 2022     11:55 PM    


গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া বলেছেন, এখন দুই দিকে সমস্যা, একটা হলো এই সিন্ডিকেটের পৃষ্ঠপোষকতা করে সরকার, দ্বিতীয় হলো তাদের দক্ষতার সমস্যা। সরকার মুদ্রাস্ফীতি নিয়েও জনগণের সঙ্গে মিথ্যাচার করছে, এই অবৈধ-অসৎ, দুর্নীতিবাজ সরকার ক্ষমতা থেকে না সরলে দেশে শান্তি ফিরবে না। এ আওয়ামী লীগ সরকার মিথ্যার আশ্রয়ে টিকে আছে, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির জন্য তারা এখন দোষ দিচ্ছে বিরোধী নেতাদের ওপর। ডেঙ্গু এবং কোভিডের জন্যও তারা বিরোধী দলকেই দোষ দিয়েছিল। এতে আশ্চর্য হওয়ার কিছু নেই।

আজ (১৮ মার্চ) শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি প্রতিবাদে তিন দফা দাবিতে বাংলাদেশ যুব-অধিকার পরিষদের সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে আরো বক্তব্য রাখেন যুব অধিকার পরিষদের সভাপতি মনজুর মোর্শেদ, সাধারণ সম্পাদক নাদিম হাসান,গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ রাশেদ খান, ফারুক হাসানসহ গণ ও যুব অধিকার অধিকার পরিষদের নেতারা।

যুব অধিকার পরিষদের সভাপতি মনজুর মোর্শেদ বলেন, বর্তমান সরকারের এমপি মন্ত্রীরা কালো গ্লাসে গাড়িতে ঘুরে, এসির বাতাস খেয়ে সাধারণ জনগণের দুঃখ-দুর্দশা বুঝবে না। সাধারণ জনগণের পকেট কাটা ও ধান্দার টাকায় ভালো আছে। সরকারের কাছে অনুরোধ, সামনে পবিত্র রমজান মাস তার আগে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য সহনীয় পর্যায়ে আনতে হবে এবং মিথ্যা মামলায় গ্রেপ্তার আলেমও ওলামাদের পবিত্র রমজান মাসের আগে মুক্তি দিতে।