| |
               

মূল পাতা সারাদেশ বিএনপি আইন মানে না, সংসদ মানে না : আইনমন্ত্রী


বিএনপি আইন মানে না, সংসদ মানে না : আইনমন্ত্রী


রহমত ডেস্ক     12 March, 2022     04:06 PM    


আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি আইন মানে না, সংসদ মানে না। তারা ক্ষমতায় গেলে দেশ বিরানভূমি হয়ে যাবে। তাদের কোনো কথায় আপনারা কান দেবেন না। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। নির্বাচন কমিশন নিয়ে আইন করার পর তারা বললেন- এই আইনে হবে না। তাদের তত্ত্বাবধায়ক সরকার লাগবে। তত্ত্বাবধায়ক সরকারের ইতিহাস আর বিএনপির বেআইনি কার্যক্রমের ইতিহাস এক।

আজ (১২ মার্চ) শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন বাবুল ও সেলিম ভূঁইয়া প্রমুখ।

বিএনপিকে উদ্দেশ করে আইনমন্ত্রী বলেন, তারা যেহেতু জানে তাদেরকে বাংলাদেশের জনগণ কোনোদিন ভোট দিয়ে ক্ষমতায় আনবে না, সেজন্য তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্য ষড়যন্ত্র করছে। তারা বিদেশে চিঠি লিখে তাদের মুরব্বিদের কাছে, এই সরকার (আওয়ামী লীগ সরকার) আপনাদের স্বার্থ রক্ষা করবে না। সেজন্য এই সরকারকে উৎখাত করতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া