| |
               

মূল পাতা সারাদেশ নরসিংদীতে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ৩


নরসিংদীতে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ৩


রহমত ডেস্ক     02 March, 2022     07:56 AM    


নরসিংদীতে ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক বাস ড্রাইভার ও তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১ মার্চ) দুপুরে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে পৌর এলাকার শালিধা এলাকায় এক ময়লার ভাগারের পাশে ওই কিশোরীকে গণধর্ষণ করে তারা। গ্রেফতারকৃত তিনজন হলেন- মনোহরদী উপজেলার রাব্বি মিয়া (১৮), নরসিংদী সদরের দত্তপাড়া এলাকার মো. রাব্বি (২৪) এবং অপরজন পলাশের দক্ষিণ দেওড়া এলাকার জাহিদুল হক (২০)। অপরদিকে, ভুক্তভোগী ওই কিশোরী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর এলাকার। 

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হারুন অর রশিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।
 
এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৫টার দিকে ১৬ বছরের এক কিশোরী নরসিংদী নতুন লঞ্চঘাটে যাওয়ার জন্য সাহেপ্রতাপ মোড় এলাকা থেকে রংধনু পরিবহন একটি মিনিবাসে উঠে। এসময় পথে সব যাত্রী নেমে গেলে কৌশলে বাসের ড্রাইভার ও দুই হেলপার মেয়েটার মুখ চেপে ধরে বাসে করে নরসিংদী নতুন বাসস্ট্যান্ডের পাশে ময়লার ভাগাড়ে নিয়ে যায়। পরে ৩ জন পালাক্রমে ধর্ষণ করে মুখ বাধা অবস্থায় ফেলে যায় ।

পরে স্থানীয়দের সহায়তায় সন্ধ্যায় পুলিশ ভুক্তভোগী ওই মেয়েকে উদ্ধার করে। ভুক্তভোগী নিজে বাদী হয়ে সদর থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ জনকে আজ মঙ্গলবার সকালে গ্রেফতার করে।
 
নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হারুন অর রশিদ জানান, এঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে । পরে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নরসিংদী মনোহরদী