| |
               

মূল পাতা সারাদেশ লাগামহীন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা : আজম খান


লাগামহীন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা : আজম খান


রহমত ডেস্ক     01 March, 2022     03:39 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান বলেছেন, সরকার অনিয়ম, দুর্নীতি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সুযোগ নিয়ে মধ্যবিত্তদের নিম্নবিত্ত বানিয়েছে। আওয়ামী লীগ কথা দিয়ে কথা রাখে নাই। দেশ আজ দুর্নীতির স্বর্গরাজ্য। লাগামহীন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা। ধনীরা আরও বিত্তশালী হচ্ছেন। আর মধ্যবিত্তরা নিম্নবিত্তে পরিণত হচ্ছেন। জনগণের ভোটাধিকার ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ছাড়া এ পরিস্থিতি থেকে মুক্তি আসবে না।

সোমবার (২৮ ফেব্রয়ারি) বিকেলে রংপুর মহানগরীর গ্র্যান্ড হোটেল মোড়ে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রংপুর মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সামসুজ্জামান সামুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর হোসেন, যুবদলের সহসভাপতি আব্দুল মোনায়েম মুন্না, কৃষকদলের সহসভাপতি আনম খলিলুর রহমান (ভিপি ইব্রাহিম), জেলা বিএনপি সভাপতি রইচ আহমেদ, যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন প্রমুখ।

সমাবেশে বিএনপি নেতারা অভিযোগ করেন, বিনাভোটের অবৈধ সরকার দেশের মানুষকে জিম্মি করেছে। পরিকল্পিতভাবে দ্রব্যমূল্য বাড়িয়ে দিয়ে দুর্নীতির মাধমে দেশকে ৭৪’র দুর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ সরকারকে জনগণ আর দেখতে চান না। নতুন সিইসিতে আওয়ামী লীগ খুশি হলেও অধিকার বঞ্চিত জনগণ খুশি হয়নি। সরকার স্বেচ্ছায় পদত্যাগ না করলে দুর্বার আন্দোলনই পতন ডেকে আনবে। সরকার প্রধান ও নতুন নির্বাচন কমিশনারের কঠোর সমালোচনার পাশাপাশি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর রংপুর রংপুর সদর