| |
               

মূল পাতা সারাদেশ মুদি দোকানের নিচে ফেলে গেলো নবজাতক, কোলে তুলে নিলেন এসপি


মুদি দোকানের নিচে ফেলে গেলো নবজাতক, কোলে তুলে নিলেন এসপি


রহমত ডেস্ক     24 February, 2022     10:01 AM    


লালমনিরহাট সদরের কালীবাড়ি থেকে একদিন বয়সী একটি নবজাতক মেয়ে  বাচ্চাকে উদ্ধার করা হয়েছে। কালীবাড়ি এলএসডি গোডাউনের সামনে পাকা রাস্তার ওপর মুদি দোকানের নিচ কে বা কারা এক দিন বয়সী নবজাতক মেয়ে বাচ্চাটিকে রেখে যায়। 

বিষয়টি জানার পর লালমনিরহাট পুলিশ সুপারের নির্দেশে তাৎক্ষনিকভাবে মোবাইল টিমের এসআই মো. রফিকুল ইসলাম ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হন। পরে সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকালে সেখান থেকে নবজাতককে উদ্ধার করে লালমিনরহাট সদর হাসপাতালে নবজাতক ওর্য়াডে চিকিৎসার জন্য ভর্তি করাণ হয়।

গত ৮ দিন যাবত লালমনিরহাট থানার নারী পুলিশ সদস্য হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন নবজাতক শিশুকে নিরাপত্তার পাশাপাশি মায়ের স্নেহে সেবা যত্ন করেন।

এবিষয়ে এসআই মো. রফিকুল ইসলাম থানায় একটি লিখিত এজাহার দায়ের করলে লালমনিরহাট থানায় একটি মামলা রুজু হয়। আদালতের আদেশ মোতাবেক উক্ত নবজাতকে ২৩ ফেব্রুয়ারি পুলিশ সুপার লালমনিরহাটের উদ্যোগে ‘শিশুমনি নিবাস’ রাজশাহীতে প্রেরণ করা হয়েছে।

কিন্তু এই কদিনে বাচ্চাটির মায়ায় পড়ে গিয়েছেন লালমনিরহাটের এসপি আবিদা সুলতানা। তিনি বলেন, সুন্দর ফুটফুটে একটা বাচ্চা। তাকে দেখে ভালো না বেসে উপায় নেই। ওর মা বাবা ফেলে দিয়েছে বলেই হয়তো ওর প্রতি মানুষের এতো ভালবাসা। প্রায় গোটা পঞ্চাশেক পরিবার ওকে নিতে চেয়েছে। নিজের সন্তানের মতো লালন পালন করার জন্য। কিন্তু কাউকে দেয়ার কিংবা রাখার সুযোগ আমাদের নেই। তাই আজ ওকে পাঠাতে হলো রাজশাহীতে। আমি শিশুটিকে কোলে তুলে নিয়ে ছিলাম। এখন নিজেই শিশুটির মায়ায় পড়ে গিয়েছি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর লালমনিরহাট লালমনিরহাট সদর