| |
               

মূল পাতা সারাদেশ ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ঘটনায় আহত ৫


ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ঘটনায় আহত ৫


রহমত ডেস্ক     05 February, 2022     08:04 AM    


ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে পাঁচজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে দুইজন মোটরসাইকেলআরোহী আর বাকিরা মাইক্রোবাসের যাত্রী। আহতদের ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ভাঙ্গা-মাওয়া হাইওয়ে এক্সপ্রেস সড়কের মালিগ্রাম নাম স্থানে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ৬টার দিকে একটি মাইক্রোবাস মাওয়া ঘাট থেকে তিন যাত্রী নিয়ে মুকসুদপুর যাচ্ছিলেন। পথিমধ্যে মালিগ্রাম ফ্লাইওভারের কাছে পৌঁছলে একটি মোটরসাইকেলে স্বামী-স্ত্রী ভাঙ্গার দিকে যাওয়ার সময় সাইড লাইন থেকে মূল সড়কে উঠলে মাইক্রোবাসটি গতি কমিয়ে দেয়। তখন পেছন দিক থেকে ড্রাম ট্রাক মাইক্রোবাসে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি উল্টে গিয়ে দুমড়ে-মুচড়ে মোটরসাইকেলের ওপর গিয়ে পড়ে।

খবর পেয়ে শিবচর হাইওয়ে পুলিশের সার্জেন্ট মাইদুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাস ও মোটরসাইকেল সরিয়ে থানায় নিয়ে যায়।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. সাখাওয়াত হোসেন বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ফরিদপুর ভাঙ্গা