| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন ড. আ ফ ম খালিদ হোসেন


হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন ড. আ ফ ম খালিদ হোসেন


রহমত ডেস্ক     28 December, 2021     04:16 PM    


চার দিনের চিকিৎসা শেষে হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন প্রথিতযশা আলেম, ইসলামী আলোচক ও চট্টগ্রাম ওমর গণি এম ই এস ডিগ্রী কলেজের ইসলামী ইতিহাস ও সংস্কৃতির অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. আ ফ ম খালিদ হোসাইন। বর্তমানে তিনি নিজ বাড়িতে বিশ্রামে রয়েছেন।

এ তথ্য নিশ্চিত করেন ড. আ ফ ম খালিদ হোসাইনের ছেলে জাবির হাসান খালিদ জানান, গত রবিবার (২৬ ডিসেম্বর) হাসপাতাল থেকে বাবাকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে বর্তমানে বিশ্রাম ও ঘুমের প্রতি গুরুত্ব দেওয়ার কথা বলা হয়েছে। এনজিওগ্রাম-এর পর তার হার্ট স্বাভাবিক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। বর্তমানে তিনি সবার সাথে কথা বলতে পারছেন এবং স্বাভাবিক খাবার গ্রহণ করছেন। দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বাবার দীর্ঘ হায়াতের জন্য সবার কাছে দোয়া কামনা করেন তিনি।

এর আগে গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) হার্ট অ্যাটাক করে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন ড. আ ফ ম খালিদ হোসাইন। ঢাকার অদূরে গাজীপুরে গত মঙ্গলবার (২১ ডিসেম্বর) একটি মাহফিলে আলোচনা করার সময় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। ডাক্তারের চিকিৎসায় দ্রুত সেরে ওঠেন তিনি। এরপর ঢাকা থেকে চট্টগ্রামের ফিরে গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরে হঠাৎ আবার অসুস্থ হয়ে পড়েন ড. আ ফ ম খালিদ হোসেন। সেদিন সন্ধ্যায় তাকে চট্টগ্রামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষে বর্তমানে নিজ বাড়িতে বিশ্রামে রয়েছেন তিনি।