| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ফের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের


ফের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের


রহমত ডেস্ক     23 December, 2021     12:07 PM    


ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ময়লাবাহী গাড়ির ধাক্কায় ফের একজনের প্রাণহানির ঘটনা ঘটছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে রাজধানী সুপার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। ময়লাবাহী গাড়ির ধাক্কায় নিহত ব্যক্তির নাম (৬২) স্বপন কুমার সরকার।

বিষয়টি নিশ্চিত করেছেন ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) উজ্জ্বল হোসেন।

তিনি জানান, নিহত স্বপন কুমার গেণ্ডারিয়ায় থাকতেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে। তাকে চাপা দেয়া গাড়িটি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লা বহনের কাজে ব্যবহার করা হতো বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

পুলিশ জানিয়েছে, আরও বিস্তারিত জানতে আশপাশের সিসিটিভি ফুটেজ যাচাই করা হচ্ছে। বৃদ্ধকে চাপা দেয়া গাড়ির চালক গাড়ি নিয়ে পালিয়ে গেছে। স্বপন কুমারের মরদেহ ওয়ারী থানায় রাখা হয়েছে, ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠনো হবে।

রাজধানীতে এর আগে ২৪ নভেম্বর গুলিস্তান এলাকায় ডিএসসিসির ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামের নটর ডেমের এক শিক্ষার্থী নিহত হন। পরদিনই ঢাকা উত্তর সিটি করপোরেশনের এক ময়লার গাড়ির ধাক্কায় বসুন্ধরা সিটি কমপ্লেক্সের উল্টো প্রাণ যায় আহসান কবির খান। তিনি একটি জাতীয় দৈনিকের সাবেক কর্মী ছিলেন।

এছাড়া ২ ডিসেম্বর উত্তর সিটি করপোরেশনেরই এক ময়লার গাড়ি যাত্রীবাহী একটি বাসকে ধাক্কা দিলে আরজু বেগম নামের ৬৫ বছর বয়সী এক বৃদ্ধা আহত হন। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা চকবাজার